AB Bank
ঢাকা শনিবার, ০৬ জুলাই, ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নান্দাইলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা


নান্দাইলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

ময়মনসিংহের নান্দাইল উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আফতাব উদ্দিন দাখিল মাদরাসার ৫ম,৮ম ও ২০২৪ সনে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, মেধাবৃত্তি ও সম্মাননা ক্রেষ্ট বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে)সকাল সাড়ে ১০টায় উপজেলার দেওয়ানগঞ্জ বাজারে অবস্থিত আফতাব উদ্দিন দাখিল মাদরাসার মাঠে ৪৬ জন শিক্ষার্থীর মাঝে মেধাবৃত্তি ও সম্মাননা ক্রেষ্ট বিতরণ করা হয়।

মাওলানা আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে আফতাব উদ্দিন দাখিল মাদরাসার প্রধান পৃষ্ঠপোষক মাওলানা আফতাব উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আফতাব উদ্দিন দাখিল মাদরাসার প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মোহাম্মদ জুনাইদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মো. মুহিব্বুল্লাহ আজাদ,সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন আলহাজ্ব মো. ওয়ালিউল্লাহ,সার্বিক সহযোগীতায় ছিলেন মাদ্রাসার সুপার মাওলানা আব্দুস সাত্তার, মাওলাানা শফিকুল ইসলাম প্রমুখ। 

সংবর্ধনা অনুষ্ঠানে ৪৬ জন কৃতি শিক্ষার্থীর মাঝে নগদ দুই লাখ ১ হাজার ৬ শত টাকার চেক বিতরণ করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশবরেণ্য সংগীত শিল্পিরা ইসলামী সংগীত পরিবেশন করেন।

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোহাম্মদ জুনাইদ বলেন, সংবর্ধনার মাধ্যমে অনুপ্রেরণা নিয়ে প্রকৃত মানুষ হয়ে দেশের কল্যাণে সকলকে কাজ করতে হবে। দেশ সেরা হবার কৃতিত্ব অর্জন করতে হবে।

তিনি আরও বলেন, সার্টিফিকেট অর্জন করাই প্রকৃত শিক্ষা নয়। তোমাদেরকে প্রকৃত শিক্ষায় শিক্ষিত হতে হবে। প্রকৃত শিক্ষা সৎ ও নিষ্ঠার সাথে জীবন যাপন করতে শেখায়, বিপন্ন মানুষের পাশে দাঁড়াতে শিখায়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!