AB Bank
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধনবাড়ীতে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ পালন


ধনবাড়ীতে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ পালন

টাংগাইলে ধনবাড়ী উপজেলায় জাতীয় পুষ্টি সপ্তাহ ২০২৪ উদ্বোধন হয়েছে। 

“স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে খাবার খাব পুষ্টিগুনে”এই প্রতিপাদকে সামনে নিয়ে সারা দেশের ন্যায় ধনবাড়ী উপজেলাতেও জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে, ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে  গতকাল   ধনবাড়ী উপজেলার  সম্মেলন কক্ষে উদ্বোধনী ও আলোচনা সভায় ধনবাড়ী  উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ ফাহমিদা লস্কারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ধনবাড়ী উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ধনবাড়ী উপজেলার ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সামছুল হুদা, সহকারী কমিশনার (ভূমি) ফারাহ্ ফাতেহা তাকমিলা, ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবীবুর রহমান, ধনবাড়ী  উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: ফাহমিদা লস্কর, ধনবাড়ী পৌর মেয়র মনিরুজ্জামান বকুল, ধনবাড়ী উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হাবীবুর রহমান সুমন, ধনবাড়ী  মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আনোয়ার হোসেন কালু, ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারণত সম্পাদক জহিরুল ইসলাম মিলন, ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের ধর্ম বিষয়ক সম্পাদক রনিসহ ধনবাড়ী উপজেলার কর্মকর্তা বৃন্দ এবং ইউনিয়নের চেয়ারম্যান ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ড: ফাহমিদা লস্কর  বলেন, শরীরকে সুস্থ রাখতে হলে পুষ্টিকর খাবারের বিকল্প নেই। পুষ্টিগুণ আছে সর্বদা এমন খাবার গ্রহণ করবেন। সকল খাবারে চিনি ও লবণের মাত্রা সীমিত রাখতে হবে। শিশুদের পুষ্টিকর খাবার খাওয়ানোর ক্ষেত্রে কোন কার্পণ্য করা যাবে না। সুস্থ জাতি গঠনের ক্ষেত্রে পুষ্টিকর খাবারের কোন বিকল্প নেই।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!