AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালীগঞ্জে জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালিত


কালীগঞ্জে জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

গাজীপুর জেলার কালীগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম-এর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (৩১মে) বিকালে জাতীয়তাবাদী দল বিএনপির উদ্যোগে উপজেলার তুমলিয়া ইউনিয়নের ঐতিহাসিক সোম বাজার ঈদগাহ মাঠে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন থানা বিএনপির সহ সভাপতি রফিজুল ইসলাম। গাজীপুর জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাজীপুর জেলা বিএনপির সহ সভাপতি আশরাফী হাবিবুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সদস্য নজরুল ইসলাম খান, থানা বিএনপির সহ সভাপতি মোরশেদ আলম মিন্টু, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ, থানা বিএনপির যুগ্ম সম্পাদক মোবারক হোসেন শাওন, থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান খান লাভলু। উপস্থিত ছিলেন থানা বিএনপির দপ্তর সম্পাদক অ্যাডভোকেট নাজমুল হক চৌধুরী বিপ্লব, জাতীয়তাবাদী মহিলা দলের সাবেক সভাপতি লুৎফুন নাহার লতা, থানা মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট পারভীন আক্তার, যুবদল নেতা প্রিন্স, তারিকুল ইসলাম।

অনুষ্ঠান শেষে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও উপস্থিত অতিথিবৃন্দের মাঝে কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। এর আগে সকালে পবিত্র কোরান খতমের আয়োজন করা হয় এবং রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

 

একুশে সংবাদ/ও.ফা/সা.আ

Link copied!