AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গলে চিকিৎসার সহায়তার চেক বিতরন করেন কৃষিমন্ত্রী


শ্রীমঙ্গলে চিকিৎসার সহায়তার চেক বিতরন করেন কৃষিমন্ত্রী

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য শুক্রবার (৩১ মে) সকাল ১০টায় শ্রীমঙ্গল পৌর শহরের মিশন রোডে অবস্থিত কৃষিমন্ত্রীর বাসভবনে এককালীন জনপ্রতি ৫০ হাজার টাকার অনুদানের চেক বিতরন করা হয়েছে।

অনুষ্ঠানে ১২জন রোগীর মাঝে জনপ্রতি ৫০ হাজার টাকা করে ৬ লাখ টাকার অনুদানের চেক তুলে দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রনালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. আবু তালেব এর সভাপতিত্বে ও শ্রীমঙ্গল উপজেলা সমাজসেবা অফিসার মো. সুয়েব হোসেন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালীঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রানেশ গোয়ালা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আছাদুজ্জামান, শ্রীমঙ্গল পৌরসভার ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সরক্ষিত মহিলা কাউন্সিলর তানিয়া আক্তার প্রমুখ।

উপজেলা সমাজসেবা মো. অফিসার সুয়েব হোসেন চৌধুরী জানান, সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত সামাজিক নিরাপত্তা বেষ্টনী প্রকল্পের আওতায় উপজেলার ১২ জন রোগীর মাঝে ৫০ হাজার টাকা করে মোট ৬ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!