AB Bank
ঢাকা মঙ্গলবার, ০২ জুলাই, ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গায় প্রেমিকাকে প্রেমিকের সামনে ধর্ষণের চেষ্টা, আটক-১


ভাঙ্গায় প্রেমিকাকে প্রেমিকের সামনে ধর্ষণের চেষ্টা, আটক-১

ভাঙ্গা উপজেলায় এক প্রেমিকাকে প্রেমিকের সামনে ধর্ষণের চেষ্টায় এক বখাটে যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বামনকান্দা রেল জংশন এলাকায় এ ঘটনা ঘটে। 

আটক কৃত বখাটে যুবক উপজেলার চান্দ্রা ইউনিয়নের চেয়ারম্যান আঃ খালেক মোল্লার ছেলে সাইফুর রহমান সুজন(২১)। 

পুলিশ সূত্রে জানাযায়, শিবচরের গুপ্তেরচর এলাকা থেকে প্রেমিক ইউনুচ সরদারের সাথে তার প্রেমিকা ঘুরতে আসে ভাঙ্গা গোল চত্বরে। ওরা সন্ধার পরে ভ্যান যোগে বাড়ী ফিরছিল। ঘটনাস্থলে পৌছালে তখন সুজন সহ চার বখাটে যুবক ওই প্রেমিক-প্রেমিকার ভ্যান গতিরোধ করে নামতে বাধ্য করে। এক পর্যায়ে বখাটেরা ওদের রাস্তার নিচে জঙ্গলের ভিতর নিয়ে প্রেমিক ইউনুচকে চড়থাপ্পড় দিয়ে ভয়ভীতি দেখিয়ে প্রেমিকা কে ধর্ষণের চেষ্টা চালায়। এক্সপ্রেসওয়ের বাইপাস সড়ক দিয়ে পুলিশের টহল কালে ভ্যান চালক বিষয়টি পুলিশকে অবহিত করে। তখন পুলিশ ধাওয়া করে এক বখাটেকে আটক করতে সক্ষম হন। আরো তিন বখাটে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ওই প্রেমিক-প্রেমিকা ও ভ্যানচালক কে উদ্ধার করেন পুলিশ।

এ বিষয়টি নিশ্চিত করেন ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেন। এ বিষয়ে ধর্ষন চেষ্টা আইনে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে পুলিশ জানান। পুলিশ আরো জানান, অন্য বখাটেদের গ্রেফতারের স্বার্থে  নাম প্রকাশ করা যাচ্ছে না।

 


একুশে সংবাদ/এস কে

Link copied!