AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পিরোজপুরে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে এমপি মহারাজের খাদ্য সহায়তা বিতরণ


পিরোজপুরে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে এমপি মহারাজের খাদ্য সহায়তা বিতরণ

পিরোজপুরের কাউখালীতে ঘূর্ণিঝড় রিমালের তা-বে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা প্রদান করেছেন পিরোজপুর দুই
আসনের সংসদ সদস্য মো. মহিউদ্দিন মহারাজ।


শুক্রবার বিকালে উপজেলা পরিষদ চত্বরে সামনে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের হাতে তিনি খাদ্য সহায়তা তুলে দেন। উপজেলার শিয়ালকাঠি, চিরাপাড়া, আমরাজুরি, সয়না রঘুনাথপুর ইউনিয়ন ও কাউখালী সদর ইউনিয়নসহ উপজেলার পাঁচটি ইউনিয়নের প্রত্যেক ইউনিয়নে ১ হাজার করে মোট ৫ হাজার দুস্থ মানুষের হাতে এই খাদ্য সহায়তা পৌঁছে দেন। এছাড়া তিনি ভান্ডারিয়া ও স্বরূপকাঠী এবং কাউখালীসহ তিন উপজেলায় মোট ২৫ হাজার দুস্থ মানুষের হাতে এই খাদ্য সহায়তা পৌঁছে দিবেন।


ব্যক্তিগত তহবিল থেকে দেয়া খাদ্য তালিকায় ছিল প্রতি প্যাকেটে ১০ কেজি চাল, ২ কেজি আলু , ১কেজি সয়াবিন তেল ও ১কেজি লবণ।


এ সময় তিনি কাউখালী উপজেলা পরিষদ চত্বরে মুক্তিযোদ্ধা মঞ্চে খাদ্য সামগ্রী বিতরণের সময় বলেন, আল্লাহ মহা দুর্যোগ থেকে আমাদেরকে হেফাজত করেছে। এজন্য শুকরিয়া আদায় করি।


ক্ষতিগ্রস্তদের পাশে সরকার ,প্রশাসন এবং জনপ্রতিনিধিরা আছে এবং আগামী দিনেও থাকবে। যারা আজকের খাদ্য সামগ্রী পান নাই তাদেরকে পরবর্তী সময় দেওয়ার ব্যবস্থা করা হবে এবং ঘরবাড়ি ক্ষতিগ্রস্তদের ঘর সংস্কার কররার চেষ্টা করা হবে।


এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বজল মোল্লা , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট একে এম আব্দুস শহীদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, গাজী সিদ্দিকুর রহমান, জাহাঙ্গীর হোসেন, লাইকুজ্জামান তালুকদার মিন্টু, আবু সাঈদ প্রমুখ।

 

একুশে সংবাদ/বিএইচ

 

 

Link copied!