AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তানোরে মোটরসাইকেল চুরি করতে এসে ধরা, পুলিশে সোপর্দ


তানোরে মোটরসাইকেল চুরি করতে এসে ধরা, পুলিশে সোপর্দ

রাজশাহীর তানোরে দিন দুপুরে বাড়ির খৈলান থেকে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় জনতা ধাওয়া দিয়ে আটক করেন চোরকে। আটকের পর উত্তেজিত জনতা গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন। 

শনিবার (১ জুন) দুপুরের দিকে উপজেলার পাঁচন্দর ইউনিয়ন (ইউপির)  ইলামদহী গ্রামে ঘটে মোটরসাইকেল চুরির ঘটনা টি। মোটরসাইকেল চুরি করে পালানোর সময় তানোর টু চৌবাড়িয়া রাস্তার লবাতলা ব্রীজে চোরকে ধরতে সক্ষম হয় জনতা। 

জানা গেছে, শনিবার দুপুরের দিকে উপজেলার পাঁচন্দর ইউনিয়ন (ইউপির)  ইলামদহী গ্রামের মশিউর রহমানের বাড়ির খৈলানে ডিসকোভার কালো কালারের মোটরসাইকেল রেখে বাড়িতে খাবার খাচ্ছিলেন। খাওয়া শেষ করে বাহিরে এসে দেখে মোটরসাইকেল নাই। সাথে সাথে থানা পুলিশ সহ তার স্বজনদের মোবাইল ফোনে জানায়। মোটরসাইকেল চুরি করে তালন্দ হয়ে চৌবাড়িয়ার দিকে যাচ্ছিল। এমন সময় তালন্দ সুমাসপুর মোড়ের কয়েকজন ব্যক্তি মোটরসাইকেল মশিউরের চিনতে পারেন। তার আগেই অবশ্য তালন্দ বাজারের কয়েক জনকে মোবাইলে চুরির বিষয়টি অবহিত করেন। চোরকে মোড়ে দাড়াতে বললে মোটরসাইকেলের গতি বাড়িয়ে পালানোর চেষ্টা করে। চোরের পিছু পিছু ধাওয়া দেয় জনতা। চোর লবাতলা ব্রীজের কাছে মোটরসাইকেল নিয়ে পড়ে যায়। তাকে সেখান থেকে ধরে  তালন্দ সুমাসপুর মোড়ে নিয়ে আসে। সেখানেই উত্তেজিত জনতা গণধোলাই দেয়।

সুমাসপুর মোড়ে ভ্যানের উপর শুয়ে আছে চোর। থানা পুলিশ নাম ঠিকানা নিচ্ছেন। তবে তেমন ভাবে কথাবার্তা বলতে পারছে না চোর।

মোটরসাইকেল মালিক মশিউর জানান, খৈলানে রেখে বাড়ির ভিতরে দুপুরের খাবার খেতে যায়। বের হয়ে দেখছি মোটরসাইকেল নাই। 

থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম বলেন, চোরকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। চিকিৎসা শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।  

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!