AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এসএসসি ও দাখিলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল ফুলের হাসি ফাউন্ডেশন ও গ্রীন লিফ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চট্টগ্রাম
১২:১৮ পিএম, ২ জুন, ২০২৪
এসএসসি ও দাখিলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল ফুলের হাসি ফাউন্ডেশন ও গ্রীন লিফ

ট্টগ্রামের আলোচিত সেবা ও উন্নয়নমূলক সংগঠন ফুলের হাসি ফাউন্ডেশন, প্রভাতী সাংস্কৃতিক সংগঠন ও গ্রীণ লিফ-এর যৌথ উদ্যোগে এস এস সি ও দাখিল পরীক্ষায় উর্ত্তীণদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (০১ জুন ) বিকালে চট্টগ্রাম শিল্পকলা একাডেমির আর্ট গ্যালারীতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাপানের চট্টগ্রামস্থ অনারারী কনসাল বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম।

ফুলের হাসি ফাউন্ডেশন এর উপদেষ্টা শেখ নওশেদ সরোয়ার পিল্টু‍‍`র সভাপতিত্বে সোমা মুৎসুদ্দির সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আমাদের আলোকিত সমাজের চেয়ারম্যান কামরুল ইসলাম, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাচিক শিল্পী হাসান জাহাঙ্গীর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেখক নেছার আহমেদ খান, সংগঠক তসলিম হাসান হৃদয়,  ক্যাপ্টেন মহসিন আলম, নায়েবুল ইসলাম ফটিক, ক্যাপ্টেন সাঈদুল ইসলাম, কবি আলমগীর হোসেন, নাসরিন হেরা, ইকবাল জমিদার, মো: কামাল উদ্দিন, ক্যাপ্টেন মহসিনউজ্জামান, জিনাত আরা বেগম,  লেখিকা পারবিন আক্তার, ক্যাপ্টেন জুবায়ের, ক্যাপ্টেন রানা, মো: রুবেল, রানা খান।

প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বলেন, যেখানে গুনিজনদের সম্মান করা হয়না, সেখানে গুনিজনের পয়দাও হয় কম তাই ফুলের হাসি ফাউন্ডেশন ও গ্রীণ লিফ-এর আয়োজনের জন্য ধন্যবাদ।

সভাপতি তার বক্তব্যে বলেন, ফুলের হাসি ও গ্রীণ লিফ সব সময় সাধ্যমত মানবিক ও সামাজিক কাজ করে যাচ্ছে, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও গুনিজনদের সম্মাননা তারই ধারাবাহিক অংশ মাত্র। ছোট ছোট এসব ভালো কাজের মাধ্যমে সমাজ আলোকিত হবে, মেধা আর সৃজনশীলতায় অনেক দূর এগিয়ে যাবে।

 

একুশে সংবাদ/এ.র.প্র/জাহা

 

Link copied!