AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালমনিরহাটে মেয়েকে হত্যার পর মায়ের আত্মহত্যা


লালমনিরহাটে মেয়েকে হত্যার পর মায়ের আত্মহত্যা

লালমনিরহাটের হাতীবান্ধায় ৪ মাস বয়সী মেয়েকে বিষ খাইয়ে হত্যার পর, মা বিষ পান করে আত্নহত‌্যা করেছে। এ ঘটনায় একটি হত্যা মামলা এবং অপমৃত্যুর মামলা করা হয়েছে।

শনিবার (১জুন) রাতে পুলিশ মা ও মেয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে রবিবার(২জুন) পরিবারের নিকট হস্তান্তর করে। এর আগে শনিবার (১জুন) দুপুরে ওই উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের সোনারদীঘি এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, হাতিবান্ধা উপজেলার ভেলাগুড়ী ইউনিয়ন বাসিন্দা আকবর আলীর স্ত্রী রুজিনা বেগম (৩৫) প্রথমে তার ৪ মাস বয়সী বাচ্চা জান্নাতুল ফেরদৌসীকে বিষ পান করে হত্যা করেন। পরে তিনি নিজেই বিষ পান করে আত্নহত‌্যা করেন। তবে কি কারণে রুজিনা বেগম তার মেয়েকে হত্যার পর নিজে  আত্মহত্যা করেছেন তার সঠিক কারণ জানা যায়নি। পারিবারিক ভাবে দাবী করা হচ্ছে রুজিনা মানসিক ভারসাম্যহীন ছিলেন। এর আগে কোলের শিশুকে বিভিন্নভাবে হত্যা করার চেষ্টা করেন। 

রোজিনা বেগমের স্বামী আকবর হোসেন বলেন, আমার স্ত্রীর দীর্ঘদিন ধরে মানসিক রোগী ছিলেন। আমি কাজে বাইরে গেলে সবার অজান্তে আমার চার বছরের শিশু ও স্ত্রী বিষ পান করে আত্মহত্যা করে। 

ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম মন্ডল বলেন, ওই নারীর দীর্ঘদিন ধরে মানসিক রোগী ছিলেন। সবার অজান্তে  নিজ সন্তানকে বিষ পান ও নিজে বিষ পান করে আত্মহত্যা করেন। 

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, মা ও মেয়ের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা ও একটি আত্মহত্যার মামলা হয়েছে। তদন্ত শেষে বলা যাবে কি কারণে এমন ঘটনা ঘটেছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!