AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে ছাত্রলীগ নেতাকে দল থেকে অব্যাহতি


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নরসিংদী
০৪:০৯ পিএম, ৩ জুন, ২০২৪
নরসিংদীতে ছাত্রলীগ নেতাকে দল থেকে অব্যাহতি

নরসিংদীতে এক প্রতিবন্ধী ও মানসিক ভারসাম্যহীন যুবককে লোহার পাইপ দিয়ে পিটিয়ে আহত করার ঘটনায় ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান বাবুর বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। রোববার (২ জুন) রাতে মাধববী থানায় মামলা করেন আহত যুবকের মা রেজি বেগম। তাকে ওইদিন দল থেকে অব্যাহতি দিয়েছে মাধবদী থানা ছাত্রলীগ।

অভিযুক্ত মোস্তাফিজুর রহমান বাবু সদর উপজেলার পাঁচদোনা ইউনিয়ন ছাত্রলীগের আহব্বায়ক এবং সাবেক সাধারণ সম্পাদক। আহত বুদ্ধিপ্রতিবন্ধী এবং মৃগীরোগে আক্রান্ত সোহেল মিয়া (৪০) সদর উপজেলার চর-মাধবদী এলাকার মৃত সাইদ মিয়ার ছেলে। শুক্রবার সকাল ৯ টার দিকে চরমাধবদী এলাকায় এ ঘটনা ঘটে।

রোববার বিকালে মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি এসএম হাফিজুর রহমান সৈকত ও সাধারণ সম্পাদক মাহবুব হোসেন মনির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে মোস্তাফিজুরকে দল থেকে অব্যহতি দেয়া হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থী ও অমানবিক কাজে জড়িত থাকার অভিযোগে পাঁচদোনা ইউনিয়ন ছাত্রলীগের আহব্বায়ক পদ থেকে বাবুকে অব্যাহতি দেওয়া হয় । সেই সাথে পাঁচদোনা ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয়।

রেজি বেগম বলেন, আমি আমার পরিবার নিযে আতংকের মধ্যে দিন কাটাচ্ছি। থানায মামলা করেছি। কখন জানি আবার বাবু হামলা চালায় । সাংবাদিকরা পাশে থাকলে আমি একটু বিচার পাবো। আমার ছেলেকে চিকিৎসা করার পর্যন্ত টাকা আমার কাছে নেই। আমি বাবুকে গ্রেফতার চাই এবং সর্বোচ্চ বিচার দাবি করছি। তাকে যারা আশ্রয় প্রশ্রয় দিচ্ছে তাদেরও বিচার চাই।

স্থানীযরা জানায়, গত বৃহস্পতিবার স্থানীয় জাকির হোসেনের মুদী দোকানে যায় সোহেল। এসময় ইউনিয়ন ছাত্রলীগ নেতা বাবুর বাবা প্রতিবেশী মোখলেছুর রহমানের সাথে বিস্কুট খাওয়া নিয়ে কথাকাটাকাটি হয় সোহেলের। পরবর্তীতে স্থানীয় এলাকাবাসীর সমন্বয়ে বিষয়টি নিরসন করা হয়। এরপর সোহেলের মামা বাবুল মোল্লাকেও মারধোর করে বাবু। শুক্রবার সোহেল একা বাজারে গেলে সাধারণ মানুষের সামনে লোহার পাইপ দিয়ে পিটিয়ে আহত করে কলা বাগানে তাকে ফেলে চলে যায় ছাত্রলীগ নেতা বাবু।

 

একুশে সংবাদ/সা.ই.জে/সা.আ

Link copied!