AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চাচাতো বোনকে বিয়ে করায় চাচার হাতেই খুন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ময়মনসিংহ
০৩:৪১ পিএম, ৪ জুন, ২০২৪
চাচাতো বোনকে বিয়ে করায় চাচার হাতেই খুন

ময়মনসিংহের মনতলা ব্রিজ এলাকায় লাগেজবন্দী ৪ টুকরা মরদেহ পাওয়া সৌরভ হত্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলো- সৌরভের চাচা ইলিয়াস, তার শ্যালক আহাদুজ্জামান ফারুক এবং প্রাইভেটকার চালক হান্নান। সেই সাথে মরদেহ বহন করে নিয়ে যাওয়া একটি মাইক্রোবাসও জব্দ করা হয়।

মঙ্গলবার (৪ জুন) এই হত্যার রহস্য উন্মোচন করে জেলা পুলিশ। সংবাদ সম্মেলনে জানানো হয়, ইভা নামে সৌরভের আপন চাচাতো বোনের সাথে গত ১২ মে তার বিয়ে হয়। এর প্রায় ৩ বছর আগে ইভার আরও একটি বিয়ে হয়েছিল। সৌরভের সাথে বিয়ের বিষয়টি মেনে নিতে পারেনি ইভার পরিবার। ইভার বাবা অর্থাৎ সৌরভের চাচা ইলিয়াস একজন সাবেক সেনাবাহিনী কর্মকর্তা ছিলেন।

পরে গত ১ জুন সন্ধ্যায় ঢাকা থেকে ময়মনসিংহ আসে সৌরভ। ইভার ভাই তাকে কল দিয়ে গোহাইলকান্দি এলাকার বাসায় ডেকে নিয়ে যায়। পরে ইলিয়াস এবং তার শ্যালক ফারুক মিলে প্রথমে ছুরি দিয়ে মাথায় আঘাত করে তাকে হত্যা করে। পরে মরদেহ বাথরুমে রেখে দেয়া হয়। এরপর চাপাতি দিয়ে তার দেহ কয়েক টুকরো করা হয়।

পরবর্তীতে মরদেহ লুকানোর জন্য ময়মসিংহের গাঙ্গিনারপার এলাকা থেকে একটি নতুন লাগেজ কিনে নিয়ে আসেন তারা। লাগেজের দোকানের সিসিটিভি দুটেজ দেখেই মূলত খুনের সাথে তাদের সম্পৃক্ততার বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

এরপর পুলিশ ও ডিবির যৌথ অভিযানে ঢাকা থেকে ইলিয়াসের শ্যালককে গ্রেপ্তার করা হয়। পরে তার তথ্যের ভিত্তিতে ধোবাউড়ার সীমান্তবর্তী এলাকা থেকে নিহত সৌরভের চাচা ইলিয়সকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় প্রাইভেট কার চালক হান্নানকেও পরে আটক করা হয়।

পুলিশ আরও জানায়, গত ১২ মে সৌরভের সাথে ইভার বিয়ের পর গত ১৬ মে তাকে কানাডায় পাঠিয়ে দেয়া হয়। স্টুডেন্ট ভিসায় তিনি কানাডা গিয়েছেন বলেও জানানো হয়।

 

একুশে সংবাদ/য.টি/সা.আ

Link copied!