AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‍‍`সবুজ করি কুড়িগ্রাম‍‍` কর্মসূচির আওতায় শিক্ষার্থীদের মাঝে চারাগাছ বিতরণ


Ekushey Sangbad
আনোয়ার হোসেন, কুড়িগ্রাম
১২:৩২ পিএম, ৬ জুন, ২০২৪
‍‍`সবুজ করি কুড়িগ্রাম‍‍` কর্মসূচির আওতায় শিক্ষার্থীদের মাঝে চারাগাছ বিতরণ

বিশ্ব পরিবেশ দিবসে ‍‍`সবুজ করি কুড়িগ্রাম‍‍` কর্মসূচির আওতায় শিক্ষার্থীদের মাঝে কমলার চারাগাছ বিতরণ করেছে কুড়িগ্রাম জেলা পুলিশ। 

বুধবার বিকেলে কুড়িগ্রাম জেলা পুলিশের উদ্যোগে কুড়িগ্রাম বালক উচ্চ বিদ্যালয়ের ১০০ শিক্ষার্থীদের মাঝে উন্নত জাতের কমলার চারাগাছ বিতরণ করেন কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ রেজাউল করিম, কুড়িগ্রাম বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গোলাম মোস্তফা। জেলা পুলিশের আরও উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ.কে.এম ওহিদুন্নবী, কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুর রহমান, টিআই বানিউল আনাম। 

কমলার চারাগাছ উপহার হিসেবে পেয়ে কুড়িগ্রাম বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা অনেক আনন্দিত হয় এবং সকলে এই চারাগাছ রোপণ থেকে শুরু করে পরবর্তী পরিচর্যা করার প্রত্যয় ব্যক্ত করে। 

কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ.কে.এম ওহিদুন্নবী বলেন, আমরা ইতিমধ্যে ‍‍`সবুজ করি কুড়িগ্রাম‍‍` কর্মসূচির আওতায় ২য় সিজনে চারাগাছ বিতরণ শুরু করেছি। কিছুদিন আগেও আমরা শিশু নিকেতনের শিক্ষার্থীদের মাঝে চারাগাছ বিতরণ করেছি। এরই ধারাবাহিকতায় আজ বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে চারাগাছ বিতরণ করা হয়। আমাদের এই ধারাবাহিকতা অব্যহত থাকবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!