AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পেকুয়ায় বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ ও জিপিএ ৫  প্রাপ্ত কৃতিশিক্ষার্থীদের সংবর্ধনা


পেকুয়ায় বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ ও জিপিএ ৫  প্রাপ্ত কৃতিশিক্ষার্থীদের সংবর্ধনা

কক্সবাজারে পেকুয়ায় জায়কা নুর ফাউন্ডেশন পরিচালিত মাওলানা নুরুল হোছাইন স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ ও জিপিএ ৫ প্রাপ্ত কৃতিশিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

৮ জুুন (শনিবার) সকাল ১০ টায় উপজেলা হলরুম ফাউন্ডেশনের উপদেষ্টা বীরমুক্তিযুদ্ধা অবসরপ্রাপ্ত পিআই সুপার জাফর আহমেদের সভাপতিত্ব অনুষ্ঠিত হয়েছে। কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করেন। পরে জাতীয় সংগীত পরিবেশন পেকুয়া স্মার্ট স্কুলের শিক্ষিকা দীপিকা শীল, মুন্নী ও শিক্ষার্থীরা। 

 উক্ত অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের প্রধান নিবার্হী ও পেকুয়া স্মার্ট স্কুলের প্রধান শিক্ষক লায়ন সাজ্জাদ হোছাইন।

উক্ত অনুষ্ঠানের সম্মানিত অতিথি ছিলেন বীরমুক্তিযুদ্ধা ও রাজাখালী এয়ার আলী খাঁন উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এবং রাজাখালী ইউপি চেয়ারম্যান নুরুল হোছাইন বিএসসি, পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আবুল হাসেম, টইটং উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক দলিলুর রহমান, বারবাকিয়া  হোসনে আরা বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক রুহুল আমিন, উজানটিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম রেজা চৌধুরী, পূর্ব উজানটিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহারব চৌধুরী, চকরিয়া সরকারি কলেজের অধ্যাপক সালাহউদ্দিন, আইনজীবী মিনার, সাংবাদিক দিদারুল করিম, ঠিকাদার হামিদুল হক, উপসহকারী কৃষি কর্মকর্তা সামশু উদ্দিন, পূর্ব সোনাইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহসিন।

উক্ত অনুষ্ঠানে মাওলানা নুরুল হোছাইন স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষায় ৯২ জন শিক্ষার্থীকে সনদ, ক্রেষ্ট বিতরণ করেন এবং পেকুয়ায় ২০২৪ সালে এস এস সি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। তাদের কে ক্রেষ্ট প্রদান করা হয়েছে। 

অনুষ্ঠানে অতিথিরা বলেন কৃতিমানের মৃত্যু নেই। তিনি গুনিজন ছিলেন বলে তার সন্তানরাই গুনজনকে সম্মান করছে। কথায় আছে যেখানে গুনিজনের কদর নেই সেখানে গুনিজনের জন্মায় না। তাই এ ফাউন্ডেশন এলাকার সন্তানদের মেধাবিকাশের জন্য বৃত্তি প্রথা চালু করেছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!