AB Bank
ঢাকা সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র

ভূমিসহ যে-কোন সেবা পেতে আপনাদের জন্য আমর দরজা খোলা


ভূমিসহ যে-কোন সেবা পেতে আপনাদের জন্য আমর দরজা খোলা

ভূমি সহ যে-কোন সেবা পেতে উপজেলা নির্বাহী কর্মকর্তার দরজা আপনাদের জন্য খোলা। এখানে আপনাদের সেবা দেওয়ার জন্য আমি এসেছি। আসা করি আপনাদের যে কোন সমস্যার সমাধান পাবেন এই কার্যালের এসে। গোয়ালন্দে ভূমি সেবা সপ্তাহ-২০২৪ উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভায় সকলকে উদ্দেশ্য করে একথা গুলো বলেন- রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র।

শনিবার (০৮ জুন) ১১ টার দিকে উপজেলা ভূমি অফিসের আয়োজনে ভূমি সেবা সপ্তাহ-২০২৪ উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় তিনি আরও বলেন এতদিন সহকারী কমিশনার (ভূমি) না থাকায় আমি নিয়মিত সাপ্তাহের প্রতি বুধবার দিনব্যাপী গণশুনানি করে উপজেলার সাধারণ জনগণের সুখ-দুঃখের কথা শুনেছি। এবং তাদের সমস্যা গুলোর সমাধান করার টেষ্ট করেছি। এখন থেকে সহকারী কমিশনার (ভূমি) আপনাদের সেই সেবা গুলো দিয়ে যাবে। তিনি নিজে একজন দক্ষ অফিসার। তরপরেও যাদি কোন সমস্যা হয় তখন আপনাদের জন্য আমার অফিসের দরজা সার্বক্ষণিক খোলা থাকবে। 

এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোছা. মোরশেদা খাতুন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সি, গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. শফিকুল ইসলাম, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলজার হোসেন মৃধা, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. শামীম মৃধা প্রমূখ। 

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!