AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পলাশে স্মার্ট ভূমি সেবায় হয়রানি বন্ধ : ইউএনও


পলাশে স্মার্ট ভূমি সেবায় হয়রানি বন্ধ : ইউএনও

নরসিংদীর পলাশ উপজেলায় স্মার্ট ভূমি সেবায় হয়রানি বন্ধ করতে সক্ষম হয়েছে উপজেলা প্রশাসন। ফলে এর সুফল পাচ্ছে এ উপজেলার ভূমি সেবা প্রত্যাশীরা।

শনিবার (৮ জুন) দুপুরে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের উদ্যোগে “স্মার্ট ভূমি সেবা, স্মার্ট নাগরিক’ শ্লোগানকে সামনে রেখে ‘ভূমি সেবা সপ্তাহ-২০২৪’ উদযাপন অনুষ্ঠানের এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শহীদুল্লাহ্ এসব কথা বলেন। 

এসময় তিনি আরও বলেন, স্মার্ট ভূমি সেবার মূল অংশীজন হিসেবে দেশের জনগণকে সম্পৃক্ত করা, স্মার্ট ভূমি সেবা বিষয়ে সবাইকে অবগত করা এবং ভূমি সেবা পাওয়ার ক্ষেত্রে নিজ নাগরিক অধিকারের ব্যাপারের সবার মাঝে সচেতনতা বৃদ্ধি করাই এবারের ভূমি সেবা সপ্তাহের মূল লক্ষ্য। তাই বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও ভূমি মন্ত্রণালয়ের উদ্যোগে সারাদেশে স্মার্ট ভূমি সেবা দেওয়া হচ্ছে। 

এ ছাড়া ভূমি সেবা সপ্তাহকালীন বিশেষ অগ্রাধিকার ভিত্তিতে বেশ কিছু ভূমি সেবা প্রদান করা হবে। পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ.এইচ.এম. ফখরুল হোসাইনের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন পলাশ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক জাকির হোসেন মৃধা, পলাশ প্রেসক্লাবের সভাপতি মো. আশাদউল্লাহ মনাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!