AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উপজেলা নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থী হতে চান সাংবাদিক আজাদ


উপজেলা নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থী হতে চান সাংবাদিক আজাদ

মাদারীপুরের ডাসার উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে আগ্রহী সাংবাদিক আতিকুর রহমান আজাদ। তিনি ডাসার উপজেলা প্রেসক্লাবের সভাপতির দায়িত্বে রয়েছেন।এ ছাড়া কয়েকটি সংবাদমাধ্যমেও কাজ করেন তিনি।

জানা গেছে, নবগঠিত ডাসার উপজেলা পরিষদ নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে। এ নির্বাচন উপলক্ষে সম্ভাব্য প্রার্থীরা তৎপর রয়েছেন। সাংবাদিক আতিকুর রহমান আজাদও ভোটারদের মনোযোগ আকর্ষণ করতে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগ দিচ্ছেন। নিজ উদ্যোগে উপজেলার অসহায় মানুষদের সহায়তা করছেন। আশপাশের মানুষদের বিপদে সহযোগিতা করছেন। ইতোমধ্যে ডিজিটাল পোস্টারের মাধ্যমে অত্র ডাসার উপজেলার বিভিন্ন হাটবাজারসহ লোকসমাগম এলাকায় ভোটারদের সাথে ঈদ-উল আজহা‍‍`র শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে তিনি প্রার্থী হওয়ার ইচ্ছার বিষয়টি জানান দিচ্ছেন।

এতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে এখন পর্যন্ত সম্ভাব্য কয়েকজন প্রার্থীর মধ্যে স্থানীয় জনপ্রতিনিধিত্বের  রাজনীতিতে আলোচনায় রয়েছেন এ সাংবাদিক।

সাংবাদিক আতিকুর রহমান আজাদ জানান, তিনি দীর্ঘ এক যুগ যাবৎ জাতীয় ও স্থানীয় বিভিন্ন পত্রিকায় কাজ করা সহ সমাজসেবী হিসেবেও তিনি একজন পরিচিত মুখ। বর্তমানে তিনি জাতীয় দৈনিক "প্রতিদিনের সাংবাদ" পত্রিকার কালকিনি ও ডাসার উপজেলা প্রতিনিধি হিসেবে  দায়িত্ব পালন করেন।তিনি ডাসার উপজেলা প্রেসক্লাবের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

এ ব্যাপারে তিনি বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। সাংবাদিকতার পাশাপাশি আমি দীর্ঘদিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। অসাম্প্রদায়িক চেতনায় সকল ধর্মের মানুষের মাঝে মিলেমিশে সুখে এবং দুখেই পাশে থাকার চেষ্টা করি।  আমার জানা আছে,জনগণের কি প্রাপ্য, কিভাবে তাদের সেবা করতে হয়। জনগণের বরাদ্দ কীভাবে জনগণের হাতে পৌঁছাতে হয়। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসেবে সাধারণ মানুষ আমাকে নির্বাচিত করবে এটাই আমার বিশ্বাস। নির্বাচিত হতে পারলে,সারাদেশের ন্যায় ডাসার উপজেলাকে একটি স্মার্ট উপজেলায় রূপান্তরিত করার ব্যাপারে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে।


একুশে সংবাদ/ এসএডি

 

 

 

 

Link copied!