AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফেনীতে ব্যবসায়ীকে কুপিয়ে গরু লুট


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ফেণী
০১:৫২ পিএম, ১৩ জুন, ২০২৪
ফেনীতে ব্যবসায়ীকে কুপিয়ে গরু লুট

ফেনী জেলার সোনাগাজীতে গরু ব্যবসায়ীকে কুপিয়ে গরু লুটের ঘটনা ঘটেছে। বুধবার (১২ জুন) রাত ১টার দিকে সোনাগাজীর মির্জাপুর গ্রামে আবুল কালাম জিন্নাহর অস্থায়ী খামারে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে আবুল কালাম জিন্নাহর অস্থায়ী খামারটিতে হানা দেয় দুর্বৃত্তরা। এসময় জিন্নাহ ও তার কর্মচারীকে কিরিচ দিয়ে কুপিয়ে গরু লুট করার চেষ্টা করে তারা। তাদের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে ১১টি গরুর মধ্যে দুটি লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

খামারের কর্মচারী আব্দুল কাদের বলেন, রাত ১টার দিকে ১০-১২ জনের ডাকাত দল খামারে হানা দেয়। তাদের প্রত্যেকের হাতে ধামা-কিরিচ ছিল। শার্ট প্যান্ট পরিহিত তাদের মুখে ছিল মুখোশ।

গরু ব্যবসায়ী আবুল কালাম জিন্নাহ জানান, লাভের আশায় তিনি ৩৬ লাখ টাকায় কয়েকটি গরু কিনেছিলেন। এখন লাভ তো দূরে থাক, মূলধন তুলতেই তার হিমশিম অবস্থা।

সোনাগাজীর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ রায় জানান, ঘটনাটি শুনে দ্রুত টহল দল পাঠানো হয়েছিল। ডাকাত দল গাড়ি নিয়ে সম্ভবত গ্রামের দিকে ঢুকে গেছে। যার কারণে তাদের খুঁজে পাওয়া যায়নি। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ দেয়নি বলে জানান তিনি।

 

একুশে সংবাদ/য.টি/সা.আ

Link copied!