AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দিনাজপুরে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, দিনাজপুর
০৫:০৯ পিএম, ১৩ জুন, ২০২৪
দিনাজপুরে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২

দিনাজপুরের ফুলবাড়ীতে ব্যাটারিচালিত অটোরিকশায় ট্রাকের ধাক্কায় নারীসহ দুজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুই যাত্রী।

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুর ১২টায় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার আলদিপুর ইউনিয়নের বারাইহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: অটোরিকশার চালক নজরুল ইসলাম (৪৮) এবং যাত্রী জাহানারা বেগম (৫০)।

জাহানারা বেগম পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের মদনপুর গ্রামের আফজাল প্রমানিক হোসেনের স্ত্রী এবং নজরুল ইসলাম ফুলবাড়ী পৌর এলাকার সুজাপুর গ্রামের মৃত খাজের উদ্দিন মণ্ডলের ছেলে।

আহতরা হলেন: পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের মদনপুর গ্রামের কাশেম আলী (৬০) এবং তার স্ত্রী জিন্না খাতুন (৫০)। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে অটোরিকশাটি বারাইহাট থেকে যাত্রী নিয়ে ফুলবাড়ীর উদ্দেশ্যে যাচ্ছিল। পথে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের বারাইহাট এলাকায় সড়কের একটি মোড় অতিক্রম করছিল। এ সময় দিনাজপুর অভিমুখী একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আটোরিকশার চালক ও এক যাত্রী মারা যান। অপর দুই যাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে চালক ও সহযোগীসহ ট্রাকটি আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে সুরাতহাল শেষে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!