AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঈদের ছুটিতে কালীগঞ্জে হাসপাতালে চিকিৎসাসেবায় সন্তুষ্ট সেবা প্রার্থীরা


ঈদের ছুটিতে কালীগঞ্জে হাসপাতালে চিকিৎসাসেবায় সন্তুষ্ট সেবা প্রার্থীরা

ঈদের ছুটিতে সরকারি হাসপাতালসহ গাজীপুরের কালীগঞ্জের বেশ কিছু বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে রোগীদের চিকিৎসা সেবা দেওয়া নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন স্বাস্থ্য সেবা নিতে আসা একাধিক সেবা প্রার্থী।

রোববার (১৬ জুন) দুপুরে সরেজমিনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে গিয়ে দেখা যায়, রোগীদের উপচে পড়া ভিড়। রোগীদের সেবা নিশ্চিত করতে খোলা রয়েছে প্যাথলজি বিভাগ।

উপজেলার একাধিক বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে দেখা গেছে ভিন্ন চিত্র। ক্লিনিকগুলোতে একাধিক ডাক্তারের উপস্থিতি থাকলেও রোগীদের উপস্থিতি কম লক্ষ করা গেছে। বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে গণমাধ্যম কর্মীরা পর্যবেক্ষনে আসলে দেখা যায়, চিকিৎসক, নার্স প্রত্যেকেই কাজ করছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক বেসরকারি ক্লিনিক ও হাসপাতালের ব্যবস্থাপকরা জানান, রোগীদের সেবার কথা বিবেচনায় রেখে তারা পূর্ব হতেই প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছেন। ঈদের ছুটিতে যাতে স্বাস্থ্য সেবা বিঘ্নিত না হয় সেদিক বিবেচনায় রেখে সকল ইউনিট নির্দিষ্ট সময় সূচী মোতাবেক খোলা রাখা হয়েছে।

কালীগঞ্জ ডায়াগনস্টিক এন্ড হাসপাতালে সিজারিয়ান সেবা প্রার্থী তুমলিয়া এলাকার শেলী গমেজের অভিভাবক চঞ্চল ক্রুশ সন্তুষ্টি প্রকাশ করে গণমাধ্যমকে জানান ঈদের ছুটিতে লোকজন কম থাকলেও সেবার মান নিশ্চিত রেখেছেন হাসপাতাল কর্তৃপক্ষ। 

তাছাড়া উত্তরগাও এলাকার মাহাবুব, হানকুর এলাকার নিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে এসে সন্তোষ প্রকাশ করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডাক্তার রেজিনা আফরিন প্রতিবেদককে জানান, এপর্যন্ত একশত চল্লিশের বেশী রোগী দেখা হয়েছে। স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে আমরা বদ্ধপরিকর।

 

একুশে সংবাদ/সা.আ 

Link copied!