AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঈদের সেমাই কিনতে গিয়ে বীর মুক্তিযোদ্ধাসহ নিহত ২


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, দিনাজপুর
০৪:১৫ পিএম, ১৭ জুন, ২০২৪
ঈদের সেমাই কিনতে গিয়ে বীর মুক্তিযোদ্ধাসহ নিহত ২

দিনাজপুর জেলার বিরামপুরে অটোরিকশায় পিকআপের ধাক্কায় এক বীর মুক্তিযোদ্ধাসহ দুইজন নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের দিওড় বটতলী এলাকার মেসার্স মমতাজ ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিওড় ইউনিয়নের কুয়েতপাড়া গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা এম এ কে আজাদ (৭০) ও অটোচালক এনামুল (৪২)। এনামুল পৌর শহরের পূর্বজগন্নাথপুর এলাকার বাসিন্দা ছিলেন।

পরিবারের বরাতে পুলিশ জানায়, সোমবার সকালে বাড়ি থেকে সেমাই কেনার জন্য অটোরিকশায় করে বিরামপুরে যাচ্ছিলেন আজাদ। পথে দিওড় বটতলী এলাকায় এলে একটি পিকআপ অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর অবস্থায় আজাদ ও এনামুলকে উদ্ধার করে স্থানীয়রা বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মনিরা পারভীন বলেন, দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের হাসপাতালে আসার আগেই মৃত্যু হয়েছে। দুইজনই মাথায় গুরুতর আঘাত পেয়েছেন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, মহাসড়কে পিকআপে ধাক্কায় নিহত মুক্তিযোদ্ধাসহ দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে সড়ক পরিবহন আইনে মামলার প্রস্তুতি চলছে।

 

একুশে সংবাদ/কা.ক/সা.আ

Link copied!