AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিমলায় জুয়ারি-ওয়ারেন্টভূক্ত আসামিসহ গ্রেফতার ১২


ডিমলায় জুয়ারি-ওয়ারেন্টভূক্ত আসামিসহ গ্রেফতার ১২

নীলফামারীর ডিমলায় জুয়া খেলার সময় ১১ জুয়ারিসহ ১২ জনকে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ।বৃহস্পতিবার(২০ জুন)দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়।

বুধবার (১৯ জুন) সন্ধ্যা থেকে গভির রাত পর্যন্ত ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ রায়ের নেতৃত্বে উপজেলার বিভিন্ন এলাকায় সাড়াশি অভিযান চালিয়ে ১১ জনকে জুয়া খেলার সময় গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার মোল্লাবাজার এলাকার অলি মামুদের ছেলে তরিকুল ইসলাম (৪০), মৃত নকিম উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৩৫), গয়াবাড়ি এলাকার  সায়েদ আলীর ছেলে রহিম বাদশা (২২), মৃত মোসারফ খানের ছেলে মিঠুন (৩৫), মৃত তছর উদ্দিনের ছেলে আঃ রশিদ (৩২), পূর্ব খড়িবাড়ী এলাকার মৃত সামছুল হকের ছেলে মুনসের (৪০), জালাল মিয়ার ছেলে বাবর আলী (৩৫), মৃত: কাল্টু মামুদের ছেলে আমিনুর (৪৫), মৃত: মোহাম্মদ আলীর ছেলে সফিকুল ইসলাম (৪০), মমতাজ আলীর ছেলে মোজাফ্ফর (২৮) ও টেপাখড়িবাড়ি ইউনিয়নের সামছুল হকের ছেলে বাবুল (২৫) ।

অপরদিকে সিআর-৭৫/২৪ এর গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামি সদর ইউনিয়নের উত্তর তিতপাড়া গ্রামের মমিনুর রহমানের স্ত্রী আমিনা আক্তারকে গ্রেফতার করেন থানা পুলিশ।

এ বিষয়ে ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)দেবাশীষ রায় বলেন, বিভিন্ন জায়গায় জুয়া খেলা চলছে এমন সংবাদ পেয়ে সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত সাড়াশি অভিযান চালিয়ে এসআই উৎপল, এসআই হাবিব ও সঙ্গীয় ফোর্সসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জুয়ারিদের বিরুদ্ধে ডিমলা থানায় জুয়া আইনে একটি মামলা রুজু করা হয়।যার মামলা নম্বর- ২০, তারিখ-২০ জুন ২০২৪।একই রাতে গ্রেফতারি পরোয়ানাভূক্ত এক আসামিকেও গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।  

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!