AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘোড়াঘাটে পুকুরে ডুবে কিশোরীর মৃত্যু


ঘোড়াঘাটে পুকুরে ডুবে কিশোরীর মৃত্যু

দিনাজপুরের ঘোড়াঘাটে নানা বাড়িতে চিকিৎসার জন্য এসে পুকুরের পানিতে ডুবে শিফা খাতুন (১৬) নামে এক কিশোরী মারা গেছে। শনিবার (২২ জুন) সকাল সাড়ে ৭টায় উপজেলার রানীগঞ্জ সিংড়া ইউনিয়নের রামপুর-টুবঘরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সে খিঁচুনিসহ দীর্ঘদিন থেকে শারীরিক ও মানসিক নানা রোগে আক্রান্ত ছিল বলে জানায় তার পরিবার।

শিফা খাতুন গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার পশ্চিম মির্জাপুর গ্রামের সাইফুল ইসলামের মেয়ে। গত প্রায় ১ মাস আগে মায়ের সাথে নানার বাড়িতে স্থানীয় কবিরাজের কাছে শারীরিক রোগের চিকিৎসা করার জন্য এসেছিল।

শিফার পরিবারের বরাদ দিয়ে থানা পুলিশ জানায়, শনিবার সকাল সাড়ে ৭টার পূর্বে যেকোন সময় শিফা তার নানা বাড়ির পেছনে থাকা পুকুরের পানিতে পড়ে যায়। প্রতিবেশী এক ব্যক্তি তাকে পানিতে হাবুডুবু খেতে দেখে চিৎকার করলে পরিবারের সদস্যরা তাকে পানি থেকে উদ্ধার করে। পরে অচেতন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, শিফার বাবা তার মেয়ের মৃত্যুর খবর থানায় দেয়। পুলিশ  ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় তাদের আবেদনের প্রেক্ষিতে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ/সা.আ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!