AB Bank
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গলে বন্যাদূর্গতের মাঝে কৃষিমন্ত্রীর শুকনো খাবার বিতরণ


শ্রীমঙ্গলে বন্যাদূর্গতের মাঝে কৃষিমন্ত্রীর শুকনো খাবার বিতরণ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বন্যাদূর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ  ও ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন কৃষিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড মোঃ আব্দুস শহীদ।

রোববার (২৩ জুন) বিকালে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের আয়োজনে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের বন্যাদূর্গত ১৫০ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেন কৃষি মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেবের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আসাদুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শ্রী ভানু লাল রায়, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষন চক্রবর্তী, কালাপুর ইউনিয়নের চেয়ারম্যানসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শ্রীমঙ্গল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আসাদুজ্জামান জানান, শ্রীমঙ্গলে বন্যাদূর্গত ৯ ইউনিয়নের জন্য মোট ৩৫ মেট্টিক টন চাল বরাদ্দ এসেছে। কালাপুর ইউনিয়নের ১৫০ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। সোমবার (২৪ জুন) সদর ইউনিয়ন, মির্জাপুর, ভূনবীর, সিন্দুরখানসহ অন্যান্য ইউনিয়নে এসব ত্রাণ বিতরণ করা হবে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!