AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কাউখালীতে প্রান্তিক চাষিদের মাঝে সার, বীজ ও নারকেল চারা বিতরণ


কাউখালীতে প্রান্তিক চাষিদের মাঝে সার, বীজ ও নারকেল চারা বিতরণ

পিরোজপুরের কাউখালী উপজেলা প্রশাসন ও কৃষি অধিদপ্তরের আয়োজনে ২৪ জুন সোমবার বিকেলে উপজেলা পরিষদ চত্বর থেকে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, রাসায়নিক সার ও নারকেল চারা বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা প্রশাসক মোঃ জাহেদুর রহমান। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা ইয়াসমিন, উপজেলা কৃষি কর্মকর্তা সোমা রানী দাস, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, চিরাপারা পারসাতুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান লাইকুজ্জামান তালুকদার মিন্টু, প্রেস ক্লাবের সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।
উপজেলার ৭শ কৃষকদের মাঝে প্রত্যেককে পাঁচটি করে নারকেল গাছের চারা, ২ হাজার কৃষকদের মাঝে পাঁচ কেজি করে আমন ধানের বীজ, ১০ কেজি ডিএপি সার ও ১০ কেজি এমওপি সার দেওয়া হয়।

প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ জাহেদুর রহমান বলেন, ১ ইঞ্চি জাগাও ফাঁকা রাখা যাবে না। সরকার থেকে আপনাদের সকল প্রকার সহযোগিতা করা হবে। উপজেলা কৃষি কর্মকর্তা ও উপসহকারী কৃষি কর্মকর্তাগণ সার্বক্ষণিক কৃষকদের পাশে থাকবে এবং বিভিন্ন পরামর্শ দিয়ে থাকে। আপনারা কৃষি কাজের উপর যত্নশীল হল। কৃষক বাঁচলে দেশ বাঁচবে। আপনাদের মাধ্যমে আমরা ভেজালমুক্ত খাবার পাচ্ছি।

একুশে সংবাদ/বশির./ এসএডি

 

Link copied!