AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গুড়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত


ভাঙ্গুড়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত

পাবনার ভাঙ্গুড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ২০২৪ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (২৫ জুন) বিকেলে উপজেলা পরিষদ খেলার মাঠে খানমরিচ ইউনিয়নকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে ভাঙ্গুড়া ইউনিয়ন। এ জয়ে রেকর্ড পঞ্চমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে তারা।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন টুর্নামেন্টের সভাপতি ও ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাজমুন নাহার।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম হাসনাইন রাসেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা জাহিদুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আতিকুজ্জামান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শামীম হাসান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মামুনুর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন, ভাঙ্গুড়া উপজেলার বিবি স্কুল এন্ড কলেজের ক্রীড়া শিক্ষক সাইফুল ইসলাম, শরৎনগর সিনিয়র ফাজিল ডিগ্রী মাদ্রাসার ক্রীড়া শিক্ষক আব্দুল হামিদ, সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের ক্রীড়া শিক্ষক হেদায়েতুল্লাহ ও বড়াল কিন্ডার গার্টেনের ক্রীড়া শিক্ষক বিএম ছানাউল্লাহ।

এবারের টুর্নামেন্টে ভাঙ্গুড়া উপজেলার ৬টি ইউনিয়ন ও একটি পৌরসভাসহ মোট ৭টি দল অংশগ্রহণ করে। তুমুল উত্তেজনাপূর্ণ এই ফাইনাল ম্যাচ দেখতে বিপুলসংখ্যক দর্শক উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে ধারাবর্ণনায় ছিলেন, ভাঙ্গুড়া উপজেলা আনসার কোম্পানী কমান্ডার শেখ সাখাওয়াত হোসেন, ফিরোজ মাহমুদ ও আব্দুল জলিল কষ্ট।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!