AB Bank
ঢাকা শনিবার, ২৯ জুন, ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাদকাসক্ত ছোটভাই বড়ভাইকে কুপিয়ে হত্যা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কুমিল্লা
১১:০৩ পিএম, ২৬ জুন, ২০২৪
মাদকাসক্ত ছোটভাই বড়ভাইকে কুপিয়ে হত্যা

কুমিল্লা চৌদ্দগ্রামে বড় ভাই মোঃ ইলিয়াছকে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছোট ভাই বাহার মিয়া। বুধবার সন্ধ্যায় উপজেলার বাতিসা ইউনিয়নের চাঁন্দকরা মধ্যমপাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে।

নিহত ইলিয়াস (৫০) চান্দকরা গ্রামের মৃত শফিকুর রহমানের ছেলে। বুধবার রাতে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক জামিল রেজা।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে বসতবাড়ির জায়গা নিয়ে বড় ভাই মোঃ ইলিয়াছের সাথে ছোট ভাই বাহার মিয়ার বিরোধ চলে আসছিলো। এ ঘটনাকে কেন্দ্র করে প্রায়ই ঝগড়া হতো। বুধবার সন্ধ্যায় পূর্ব বিরোধের জের ধরে দুই ভাই ঝগড়ায় লিপ্ত হয়। এসময় ক্ষিপ্ত হয়ে বাহার মিয়া ধারালো দা দিয়ে এলোপাতাড়িভাবে ইলিয়াছকে কুপিয়ে জখম করে। রক্তাক্ত অবস্থায় তাকে প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তার অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথেই তার মৃত্যু হয়।

নিহত ইলিয়াছের চাচাতো ভাই আবদুল মান্নান জানান, দুই ভাইয়ের মধ্যে বসতভিটার জায়গা নিয়ে দীর্ঘদিন যাবৎ দন্দ চলে আসছিলো। বুধবার সন্ধ্যায় এ নিয়ে আবারো দুই ভাই ঝগড়ায় লিপ্ত হয়। ক্ষিপ্ত হয়ে বাহার ধারালো দা দিয়ে বড় ভাই ইলিয়াছকে কুপিয়ে হত্যা করে। আব্দুল মান্নান আরও বলেন, বাহার একজন মাদকাসক্ত।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল লতিফ বলেন, অভিযুক্ত বাহার মাদকাসক্ত। বসতভিটার বিরোধকে কেন্দ্র করে মাদকাসক্ত বাহার প্রায়ই ইলিয়াছের ওপর হামলা করতো। বুধবার সন্ধ্যায় বাহার আবারো ধারালো দা দিয়ে ইলিয়াছকে আঘাত করে।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক জামিল রেজা বলেন, ইলিয়াছ নামের এক ব্যক্তিকে সন্ধ্যায় আমাদের হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসা হয়। আমরা পরিক্ষা করে দেখি তিনি মারা গেছেন। তার পিঠে একাধিক ধারালো অস্ত্রের গভীর ক্ষত রয়েছে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা বলেন, আব্দুল মান্নান নামের একজন নিজেকে ইলিয়াছের চাচাতো ভাই পরিচয় দিয়ে মুঠোফোনে আমাকে ঘটনাটি জানিয়েছে যে, ইলিয়াছ নামে এক ব্যক্তিতে পূর্ব বিরোধের জের ধরে তার ছোট ভাই বাহার কুপিয়ে হত্যা করেছে। আব্দুল মান্নান আরও জানান, ইলিয়াছকে গুরুতর আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজে নেয়ার পথে তার মৃত্যু হয়। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!