AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ত্রিপুরার মুখ্যমন্ত্রীর জন্য আম ইলিশ ও মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:৪৬ পিএম, ২৭ জুন, ২০২৪
ত্রিপুরার মুখ্যমন্ত্রীর জন্য আম ইলিশ ও মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী

ত্রিপুরা (ভারত) রাজ্যের মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহার জন্য আম, ইলিশ ও মিষ্টি উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

বৃহস্পতিবার (২৭ জুন)  দুপুর ১২টার দিকে  ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে এসব উপহার পাঠান প্রধানমন্ত্রী।

উপহার হিসাবে ৪০০ কেজি হাঁড়িভাঙা জাতের আম, ৫০ কেজি ইলিশ মাছ ও ৫০ কেজি মিষ্টিসহ মোট ৫০০ কেজি উপহারসামগ্রী  মন্ত্রীর জন্য পাঠানো হয়।

এ সময় সীমান্তের শূন্যরেখায় বাংলাদেশের পক্ষ থেকে উপহারগুলো গ্রহণ করেন ত্রিপুরাস্থ বাংলাদেশের সহকারী হাইকমিশন অফিসের প্রথম সচিব রেজাউল হক চৌধুরী ও আল আমীন। উপহারসামগ্রীগুলো বন্দরে সিঅ্যান্ডএফ ক্লিয়ারেন্স কাজ করেন শোয়েব ট্রেড ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী মো. রাজিব উদ্দিন ভূঁইয়া ।

এ সময় উপস্থিত ছিলেন- আখাউড়া  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম রাহাতুল ইসলাম, আখাউড়া কাস্টমসের রাজস্ব কর্মকর্তা আব্দুল কাইয়ুম তালুকদার, স্থলবন্দরের সহকারী পরিচালক মাহমুদুল হাসান বাপ্পি, আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন ইনচার্জ মো. খাইরুল আলম, ৬০ বিজিবি আইসিপি হাবিলদার মো. রহুল আমিন। আগরতলা কাস্টমস সুপারিন্টেন্ডেন্ট দিব্যেন্দু ভৌমিক।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাংলাদেশের সহকারী হাইকমিশনের সচিব রেজাউল হক চৌধুরী বলেন, আজ একটি খুশির দিন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্রিপুরা মুখ্যমন্ত্রীর জন্য আম, ইলিশ ও মিষ্টি উপহার পাঠিয়েছেন। বাংলাদেশ ও ত্রিপুরা যে সম্পর্ক সেটি কিন্তু ১৯৭১ সালের আগে থেকেই সহমর্মিতা ও সহঅবস্থান বজায় আছে। এটির মাধ্যমে ভারত-বাংলাদেশের যে গভীর সম্পর্ক সেটি আরও মজবুত হবে এবং ত্রিপুরার সঙ্গেও সুদৃঢ় হবে। প্রধানমন্ত্রীর এই উপহারসামগ্রীগুলো আমরা ত্রিপুরা মুখ্যমন্ত্রীর হাতে তুলে দেব। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!