AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গায় নিখোঁজের ১মাস পর বৃদ্ধা কঙ্কাল মিলেছে ধানক্ষেতে


ভাঙ্গায় নিখোঁজের ১মাস পর বৃদ্ধা কঙ্কাল মিলেছে ধানক্ষেতে

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় নিখোঁজের এক মাস পর এক বৃদ্ধার কঙ্কাল মিলেছে ধানক্ষেতে।শুক্রবার সকালে উপজেলার আজিমনগর ইউনিয়নের পাথরাইল বিলের ধানক্ষেত থেকে ওই বৃদ্ধার কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। নিহত বৃদ্ধা ওই ইউনিয়নের ঘোষ গ্রামের মিজানুর হাওলাদারের বাবা মোতালেব হাওলাদার(৭২)। বিষয়টি নিশ্চিত করেন ভাঙ্গা থানা পুলিশ।

নিহত মোতালেব হাওলাদার বছরখানেক ধরে ভারসাম্যহীন ছিলেন বলে পরিবাররা জানান।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত মাসের ২৫ মে, নিহত বৃদ্ধা মোতালেব তার মামাতো ভাই ইন্তেকাল করেন। সেই ভাইয়ের জানাযার নামাজে পার্শ্ববর্তী শিবচর এলাকায় শরিক হতে ওই দিন সকালে বাড়ি থেকে বের হন। ভাইকে দেখে জানাজা না দিয়ে বাড়ির পথে  রওনা দিয়ে আর ফিরতে পারেনি। সম্ভবতঃ বাড়ির কাছে এসে পথ হারিয়ে বিলের ভেতর প্রবেশ করেন। বিলটি ছিল অনেক বড়, সম্ভবত পড়ে গিয়ে আর উঠতে পারেন নাই, সেখানেই তার মৃত্যু হয়েছে। 

শুক্রবার (২৮ জুন) সকালে কৃষক জমি চাষ দিতে গিয়ে লুঙ্গি পরিহিত একজন মানুষের কঙ্কাল দেখতে পান। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ও সন্দেহজনক নিহতের পরিবাররা এসে লুঙ্গি ও গামছা দেখে মোতালেব হাওলাদারের কঙ্কাল  বলে সনাক্ত করেন। 

এ বিষয়ে তদন্তকারী অফিসার এস আই জয়ন্ত জানান, মোতালেব হাওলাদারের কঙ্কাল বলে তার পরিবারের লোক ও স্থানীয়রা সনাক্ত করেছেন। আমরা আইনি প্রক্রিয়ায় এগুচ্ছি।

এদিকে  নিহত মোতালেব হাওলাদার ছেলে মিজানুর হাওলাদার জানান, আমার বাবা সহজ সরল ও  বছরখানেক ধরে ভারসাম্যহীন হয়ে পড়েন।

আমার বাবার কোন শত্রু নাই, আমাদের মাঝে কোন সন্দেহ নাই, তিনি পথ হারিয়ে চকের মধ্যে পড়ে গিয়ে সম্ভবত মৃত্যু হয়েছে। আমার বাবা তার মরা ভাইকে দেখতে গিয়ে আর ফিরতে পারে নাই। আমি ৩১ মে থানায় সাধারণ ডায়েরি করেছিলাম নিখোঁজের। অনেক খোঁজাখুঁজি করেও পাইনি। বাড়ির কাছে গিয়ে বিলের মধ্যে ধানক্ষেতে কঙ্কালের খবর শুনে লুঙ্গি ও গামছা দেখে চিনতে পেরেছি। কারো প্রতি আমাদের অভিযোগ নাই।

একুশে সংবাদ/ এস কে


 

Link copied!