AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মহম্মদপুরে মধুমতি নদী থেকে অজ্ঞাত গলিত মরদেহ উদ্ধার


মহম্মদপুরে মধুমতি নদী থেকে অজ্ঞাত গলিত মরদেহ উদ্ধার

মাগুরা মহম্মদপুরের মধুমতি নদীর শেখ হাসিনা সেতুর দক্ষিণ পার্শে, থানা সংলগ্ন ঘাট থেকে অজ্ঞাত গলিত এক মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ।

বৃহস্পতিবার সকালে এই মরাদেহের কোমর থেকে ২টি পায়ের গলিত অংশ উদ্ধার করে নৌ পুলিশ । 

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল মধুমতি নদীতে লাশ ভেসে আসতে দেখে স্থানীয় লোকজন। পরে বিষয় টি পুলিশকে অবহিত করলে  মহম্মদপুর থানা পুলিশের একটি টিম নদী পাড়ে গিয়ে লাশটি দেখতে পান।পরে মরাদেহের খবর পেয়ে মাগুরা থেকে সিআইডি টিম,ঝিনাইদহ থেকে পিবিআই টিম ও নড়াইল থেকে নৌ পুলিশের একটি টিম ঘটনাস্থলে ছুটে আসেন।পরে সকল বাহিনীর প্রচেষ্টায় মরদেটির সুরতহাল করে মাগুরা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। প্রাথমিক ভাবে এই মরদেহটি একজন নারীর বলে ধারণা  করা হচ্ছে। 

পুলিশ আরও জানিয়েছে এই মারদেহটি অন্তত একমাস পূর্বের। দুরের কোথাও থেকে ভেষে আসছে। মরদেহের খবর পেয়ে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোবাশ্বের হোসেন (ক্রাইম) ঘটনাস্থলের ছুটে আসেন।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ বোরহান উল ইসলাম জানান,,মরদেহটির শুধু কোমরের নিচের অংশ গলিত অবস্থায় পাওয়া গিয়েছে দেহের উপরের অংশ একেবারে গলে খসে গিয়েছে।মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

 

 

Link copied!