AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৮ অক্টোবর, ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রেললাইনের পাশ থেকে উদ্ধার হওয়া যুবক হত্যার শিকার


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০৫:৫১ পিএম, ২৮ জুন, ২০২৪
রেললাইনের পাশ থেকে উদ্ধার হওয়া যুবক হত্যার শিকার

নরসিংদীর পলাশ উপজেলার জিনারদী রেললাইনে পাশ থেকে উদ্ধার হওয়া দীপক সেন (৩৮) হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। তিনি নিহত হওয়ার এক মাস চার দিন পর এ তথ্য জানায় রেলওয়ে পুলিশ। দীপক সেন উপজেলার জিনারদী ইউনিয়নের টেঙ্গরপাড়া গ্রামের গিরিশ সেনের ছেলে।

ভৈরব রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) আলিম হোসেন আজ শুক্রবার (২৮ জুন) বিকেল সাড়ে চারটায়   জানান, ময়নাতদন্তের রিপোর্টে ডাক্তার উল্লেখ করেন দীপক সেনকে হত্যা করা হয়েছে। এখন তার পরিবার ও স্বজনদের সাথে আমরা কথা বলব। তাদের কেউ যদি এ ঘটনায় মামলা করতে না চায় তাহলে পুলিশ বাদী হয়ে মামলা করবে। মামলার পর ঘটনার তদন্ত করে হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারে কাজ করবে পুলিশ।

উল্লেখ্য, এ বছরের ২৫ মে সকাল ১০টায় নরসিংদীর পলাশ উপজেলার জিনারদীর ইউনিয়নের সাতটিকা এলাকার রেললাইনে কাজ করছিলেন রেলওয়ের কয়েকজন কর্মচারী। এসময় তারা রেললাইনের সাড়ে চার ফুট দক্ষিণ পাশে এক অজ্ঞাত যুবকের মরদেহ পড়ে থাকতে দেখতে পায়। পরে তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে নরসিংদী ও ভৈরব রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সাথে কথা বলে মরদেহের পরিচয় শনাক্ত করতে পারেনি। দুপুর সাড়ে ১২টায় ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে রেলওয়ে ফাঁড়িতে নিয়ে যায় পুলিশ। সেখানে পিবিআই নিহতের ফিঙ্গার নিয়ে প্রযুক্তি ব্যবহার করে মরদেহের পরিচয় শনাক্ত করে। পরে ময়না তদন্ত শেষে নিহতের স্বজনদের কাছে দীপক সেনের মরদেহ বুঝিয়ে দেয়।

 

একুশে সংবাদ/ এস কে 

Link copied!