AB Bank
ঢাকা মঙ্গলবার, ০২ জুলাই, ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রামপালে আল খেদমত ফাউন্ডেশনের ঢেউটিন বিতরণ


রামপালে আল খেদমত ফাউন্ডেশনের ঢেউটিন বিতরণ

বাগেরহাটের রামপালে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও ক্ষতিগ্রস্ত ঘর মেরামতের জন্য ঢেউটিন বিতরণ করেছে দাতা সংস্থা ‍‍`আল খেদমত‍‍` ফাউন্ডেশন।

শনিবার (২৯ জুন) দুপুর ১২টায় আল খেদমত ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার পেড়িখালী ইউনিয়নের ডাকরা এলাকায় আল খেদমত ফাউন্ডেশনের পক্ষে আব্দুস সাত্তারের সার্বিক ব্যবস্থাপনায় এ মানবিক সহায়তা প্রদান করা হয়।

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুবিধাভোগীদের হাতে ত্রাণ সামগ্রী ও ঢেউটিন তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হোসনেয়ারা মিলি, সাবেক ইউপি চেয়ারম্যান শেখ নুরুল আমিন, শেখ মোহাম্মদ আলী, ডাঃ গালিব, সাংবাদিক হাসান আল বান্না।

এসময় আল খেদমত ফাউন্ডেশন ৩০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত ৩৫০ পরিবারের মাঝে বসত ঘর মেরামতের জন্য ঢেউটিন বিতরণ করে।

ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি তালুকদার আব্দুল খালেক বলেন, উপকূল ঘূর্ণিঝড়ের তান্ডবে লন্ডভন্ড হয়ে যায়। অনেকে বাড়িঘর সম্পুর্ন বসবাসের অনুপযোগী হয়ে যায়। অনেক খেটে খাওয়া মানুষ তাদের ঘর মেরামতের জন্য যে অর্থ প্রয়োজন তা তাদের নেই। অনেকে ঘর মেরামত করতে পারলেও এখনো অনেক পরিবার আছে যাদের বসতঘর মেরামত করতে পারেনি। এ মহাবিপদের সময় সরকারের পাশাপাশি ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে আল খেদমত ফাউন্ডেশন। রামপালে আল খেদমত ফাউন্ডেশনের ঢেউটিন বিতরণ। এলাকার অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য। এ ফাউন্ডেশন ভবিষ্যতে এ অঞ্চলের মানুষকে বিভিন্ন ধরনের সহায়তা প্রদান করবেন বলে আমরা আশাবাদী।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!