AB Bank
ঢাকা মঙ্গলবার, ০২ জুলাই, ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
যাত্রী কল্যান সমিতি

কালুরঘাট ফেরিতে বন্ধ হল যাত্রীদের থেকে নেয়া টোল


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চট্টগ্রাম
০৭:০০ পিএম, ২৯ জুন, ২০২৪
কালুরঘাট ফেরিতে বন্ধ হল যাত্রীদের থেকে নেয়া টোল

বাংলাদেশ যাত্রী কল্যান সমিতির মহাসচিব মোহাম্মদ মোজাম্মেল হক চৌধুরী ফেসবুকের মাধ্যমে জানতে পারেন চট্টগ্রামের বোয়ালখালী কালুরঘাট ফেরিরতে শনিবার (২৯ জুন) পারাপার করা যাত্রীদের জনপ্রতি পাঁচ টাকা হারে টোল আদায় করা হচ্ছে।

বিষয়টি নিয়ে তিনি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়, রেল মন্ত্রনালয়ের উর্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে পাঁচ টাকা হারে টোল আদায় বন্ধ করেছেন বলে তিনি ফেসবুকে লাইভে শেয়ার করেছেন।

শনিবার সকাল থেকে ফেরি পারাপার যাত্রীদের থেকে ৫ টাকা নেয়ার অভিযোগ উঠে। এ সময় সওজ কর্তৃপক্ষের নজরে আসে বিষয়টি। তাৎক্ষণিক সওজের প্রতিনিধি ফেরিঘাটে পাঠিয়েছেন বলে জানিয়েছেন সওজ কর্তৃপক্ষ। আরেফিন জুয়েল নামের এক সাংবাদিক বলেন, সওজের একটি প্রতিনিধি দল ফেরিঘাটে আসেন। ফেরি কর্তৃপক্ষের সাথে বৈঠক করেছেন। এখন আর ফেরি পারাপার যাত্রীদের থেকে কোন প্রকার টাকা দাবি করছে না ফেরিঘাটে থাকা কর্মচারিরা।

সড়ক ও জনপথ বিভাগের চট্টগ্রাম অঞ্চলের নির্বাহী প্রকৌশলী মোছলেহ বলেন, আমাদের একটি প্রতিনিধি টিম ফেরিঘাটে গেছে এবং টাকা আদায় বন্ধ করে দেয়া হয়েছে। পারাপারকৃত কোন যাত্রী যাতে টাকা না দেয় সে জন্য ফেরিঘাটে একটা সাইনবোর্ডও তুলে দেয়া হবে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!