AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গুরুদাসপুরে হুইল চেয়ার, চেক ও কৃষি উপকরণ বিতরণ


গুরুদাসপুরে হুইল চেয়ার, চেক ও কৃষি উপকরণ বিতরণ

নাটোরের গুরুদাসপুরে প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দ থেকে উপকারভোগেীদের মাঝে হুইল চেয়ার,সেলাই মেশিন ও দীর্ঘমেয়াদী দুরারোগ্য রোগে আক্রান্তদের মাঝে অর্থের চেক ও কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। শনিবার (২৯ জুন) বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে ওই উপকরন ও চেক হস্তান্তর করা হয়।

জানাগেছে, উপজেলার ২০ জন বিশেষ চাহিদা সম্পন্নদের মধ্যে ২০ টি হুইল চেয়ার বিতরণ করা হয়। এর পর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সালমা আক্তারের সভাপতিত্বে স্থানীয় সংসদ সদস্য সিদ্দিকুর রহমান পাটোয়ারী উপকারভোগীদের মাঝে হুইল চেয়ার, অর্থের চেক, সেলাই মেশিন ও কৃষি উপকরণগুলো বিতরন করেন।

কিডনী, স্টোকে প্যারালাইসিস, ক্যান্সার, জন্মগত হৃদরোগে আক্রান্ত ২০ জন দুঃস্থ রোগীর প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট ১০ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়। অপরদিকে ক্ষুদ্র ও প্রান্তিক ১ হাজার ১৬০ জন কৃষকদের মাঝে ৫ কেজি করে আমন ধান বীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়েছে।

এসময় উপজেলা চেয়ারম্যান আহম্মদ আলী, পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী, ভাইস চেয়ারম্যান শাহিদা আক্তার, ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী, মিজানুর রহমান সুজা, মাহবুবুর রহমান, আব্দুল বারী, উপজেলা কৃষি কর্মকর্তা হারুনর রশীদ, সমাজ সেবা কর্মকর্তা শফিকুল ইসলাম, প্রকৌশলী মিলন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, স্থানীয় সংসদ সদস্য সিদ্দিকুর রহমান পাটোয়ারীর বিশেষ উন্নয়ন তহবিল থেকে প্রাপ্ত অর্থে কৃষকদের মাঝে স্প্রে মেশিন, নারীদের মাঝে সেলাই মেশিন, তরুনদের খেলাধুলা সামগ্রী বিতরণ করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!