AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শিবগঞ্জে গৃহবধূকে কুপিয়ে হত্যা, স্বামী আটক


শিবগঞ্জে গৃহবধূকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে শিরিন বেগম (৩৫) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী মাইনুল ইসলাম মনিরুলের বিরুদ্ধে।

শনিবার (২৯ জুন) রাতে উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর ডাকনিপাড়া এলাকায় গৃহবধূকে কোপানোর ঘটনা ঘটে। মাইনুলকে আটক করেছে পুলিশ।

মরদেহ উদ্ধারের বিষয় নিশ্চিত করেন শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন। তিনি বলেন, ‘নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আছে। মাইনুল ইসলাম মনিরুলকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

নিহত শিরিন বেগমের মেয়ের জামাই দেলওয়ার হোসেন জানান, পারিবারিক কলহের জেরে গতকাল রাত ২টার দিকে তাঁর শাশুড়িকে শ্বশুর মাইনুল দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করেন। এ সময় স্থানীয়রা ছুটে এসে শিরিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৮টার দিকে মারা যান তাঁর শাশুড়ি।

ঘটনার পর মাইনুল ওরফে মনিরুলকে এলাকাবাসী আটকে রেখে শিবগঞ্জ থানা-পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁকে আটক করে বলে জানান দেলওয়ার হোসেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!