AB Bank
ঢাকা বুধবার, ০৩ জুলাই, ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের দুই বছর পূর্তি উদযাপন


কালীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের দুই বছর পূর্তি উদযাপন

গাজীপুরের কালীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের দুই বছর পূর্তি অনুষ্ঠান উদযাপন করা হয়েছে। রোববার (৩০ জুন) বিকালে সংগঠনের কার্যালয় মহিউদ্দিন ম্যানশন-২ এ ঝমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে দুই বছর পূর্তি অনুষ্ঠান পালন করা হয়।

কালীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি একুশে সংবাদ ও ডেইলি ট্রাইব্যুনালের উপজেলা প্রতিনিধি কাজী মোহাম্মদ ওমর ফারুকের সভাপতিত্বে, সহ সাধারণ সম্পাদক গোলাম রসুলের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এস এম ইমাম রাজী টুলু।

বিশেষ অতিথি ছিলেন মোঃ মাহাতাব উদ্দিন অফিসার ইনচার্জ, কালীগঞ্জ থানা,গাজীপুর।

এসময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি ও মুক্ত সংবাদের মোয়াজ্জেম হোসেন রাসেল, অর্থ বিষয়ক সম্পাদক ও স্বদেশ প্রতিদিনের মাহবুব আলম, প্রচার সম্পাদক ও সমাচারের আবুল কালাম খান, নির্বাহী সদস্য ও রুপালী বাংলাদেশের জেলা প্রতিনিধি জহিরুল ইসলাম, বাংলাদেশ সমাচারের ফয়সাল দেওয়ান, সময়ের কাগজের মনির আহম্মেদ, সংবাদ সারাবেলার তাইজুল ইসলাম, স্বাধীন মতের আরফান উদ্দিন মীর।

আমন্ত্রিত অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন মানবকন্ঠের ওমর আলী মোল্লা, মানবজমিনের মোঃ আব্দুর রহমান, আমাদের অর্থনীতির মো.বিল্লাল হোসেন। পরে প্রধান অতিথি কেক কেটে দুই বছর অতিক্রম করে তিন বছরে পদার্পনের শুভ সূচনা করেন এবং দিক নির্দেশনা মূলক বক্তব্য উপস্থাপন করেন।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!