AB Bank
ঢাকা বুধবার, ০৩ জুলাই, ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধনবাড়ীতে কো-অপারেটিভ মাল্টিপারপাস সোসাইটির নব নির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ


ধনবাড়ীতে কো-অপারেটিভ মাল্টিপারপাস সোসাইটির নব নির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

দি ধনবাড়ী সেন্ট্রাল কো-অপারেটিভ মাল্টিপারপাস সোসাইটি লিমিটেড ধনবাড়ী টাঙ্গাইলের নব নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির দায়িত্ব গ্রহণ উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল রোববার (৩০ জুন) সমবায় শপিং কমপ্লেক্সের ২য় তলায় অনুষ্ঠিত হয়েছে।

তারেক বকলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ, ধনবাড়ী পৌরসভার মেয়র মুহাম্মদ মনিরুজজামান বকল, ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর ফারুক আহমেদ ফরিদ, ধনবাড়ী কলেজিয়েট স্কুলের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মীর আশরাফ হোসেন, ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মোহাম্মদ ইমাম হাসান সোহান, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিলন, ধর্ম বিষয়ক সম্পাদক রনি।

ধনবাড়ী পৌরসভার মেয়র তার বক্তব্যে প্রতিষ্ঠানের অতীতের সকল দুর্নীতির কথা তুলে ধরেন এবং তদন্ত সাপেক্ষে এর সঠিক বিচারের দাবি জানান । তিনি বলেন, এই প্রতিষ্ঠানটি কারো ব্যক্তিগত প্রতিষ্ঠান না । এটা একটা সরকারি প্রতিষ্ঠান, এখানে দুর্নীতি করে কেউ পার পাবে না। সকল প্রকার দুর্নীতি অনিয়ম হটিয়ে নতুন উদ্যমে কাজ করতে তিনি নব নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির প্রতি আহ্বান জানান ।

দি ধনবাড়ী সেন্টাল কো-অপারেটিভ মাল্টিপারপাস সোসাইটি লিমিটেডের নব নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির সভাপতি হিসেবে তারেক বকল তার বক্তব্যে উপস্থিত সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।  আলোচনা শেষে বিশেষ মোনাজাত করা হয়।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!