AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৯ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাদুল্লাপুরে নদী থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার


সাদুল্লাপুরে নদী থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার আখিরা নদী থেকে অজ্ঞাত (৩০) এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১ জুলাই) দুপুরে উপজেলার ধাপেরহাট জামদানীঘাট ব্রিজ সংলগ্ন আখিরা নদী থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।
এলাকাবাসী জানায়, সকালে জেলেরা মাছ ধরতে গিয়ে নদীতে ওই নারীর ভাসমান মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাটি জানার পর ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এরইমধ্যে সাদুল্লাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের দক্ষিণ ফরিদপুর গ্রামের মোসলেম উদ্দিনের মেয়ে মোসলেমা বেগম কয়েকদিন আগে নিখোঁজ হয়েছে। নদীতে এক নারীর ভাসমান মরদেহের বিষয়টি ওই এলাকায় জানাজানি হলে নিখোঁজ মোসলেমার বাবা মা ঘটনাস্থলে ছুটে যান।

কিন্তু মরদেহ অনেকটা পঁচন ও ফুলে ফেঁপে বিভৎস্য  হওয়ায তাৎক্ষনিভাবে তা শনাক্ত করতে পারেনি।

এ প্রসঙ্গে ধাপেরহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য একরামুল মিয়া বলেন, আখিরা নদী থেকে অপরিচিত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কিন্তু এখনও তার কোন পরিচয় মেলেনি।

সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম বলেন, এখন পর্যন্ত মৃত ওই নারীর কোন পরিচয় পাওয়া যায়নি। তবে এব্যাপারে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে। এরপর মরদেহের সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করে ওইদিনই বিকালে ময়না তদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতার মর্গে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!