AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুলাই, ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গায় ফেনসিডিলসহ ৩ মাদক কারবারি গ্রেফতার করেছে র‍্যাব


ভাঙ্গায় ফেনসিডিলসহ ৩ মাদক কারবারি গ্রেফতার করেছে র‍্যাব

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ৪৬৮ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের বগাইল টোলপ্লাজা এলাকা থেকে মাদক উদ্ধারের ঘটনা ঘটে।

এদের বিরুদ্ধে সোমবার ( ১ জুলাই)  দুপুরে ভাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে থানায় সোপর্দ  করেন। তারা হচ্ছে- নাঈম রশিদ (২৪), মোঃ রাজন মিয়া (২৬),  ও মোঃ রহেল মিয়া (২৬) সকলের জেলা- চুয়াডাঙ্গা বলে জানা যায়।

এসময় তাদের নিকট হতে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি প্রাইভেটকার (প্রাইভেটকারের নম্বর জানা যায়নি) ও ০২টি মোবাইল ফোন জব্দ করেন।

র‍্যাব-১০ এর সিপিসি-৩, ফরিদপুরের ক্যাম্প অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার জানান, ফরিদপুরের ভাঙ্গা টোলপ্লাজা এলাকা থেকে প্রায় চৌদ্দ লক্ষ টাকার চারশ আটষট্টি বোতল ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ফরিদপুর ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

এছাড়া আসামি নাঈম রশিদের বিরুদ্ধে ফরিদপুর জেলার নগরকান্দা থানায় একটি মাদকের মামলা রয়েছে। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!