AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাঙ্গু নদীতে নৌকাডুবি, নিখোঁজ দুই শিক্ষার্থী


সাঙ্গু নদীতে নৌকাডুবি, নিখোঁজ দুই শিক্ষার্থী

বান্দরবানের থানচির সাঙ্গু নদীতে নৌকাডুবির ঘটনা ঘটেছে। এতে দুই স্কুল শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। প্রাসোমবার (১ জুলাই) দুপুরে তিন্দু ইউনিয়নের হরিসচন্দ্র পাড়া থেকে রুনাদন পাড়ায় যাওয়ার পথে এই নৌকাডুবির ঘটনা ঘটে।

নিখোঁজ দুজন রুনাদন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় ও চতুর্থ শ্রেণির শিক্ষার্থী বলে জানা যায়। তবে এলাকাটি দুর্গম ও নেটওয়ার্কবিহীন হওয়ায় নিখোঁজ দুই শিক্ষার্থীদের বিস্তারিত পরিচয় এখনো পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, সোমবার সকালে থানচি উপজেলার তিন্দু ইউনিয়নের হরিসচন্দ্র পাড়া থেকে ৪-৫ জন লোক নৌকা যোগে রুনাদন পাড়ায় যাচ্ছিল। নৌকাটি পদ্মঝিরি এলাকায় পৌঁছালে পানির স্রোতে নৌকাটি ডুবে যায়। এসময় অন্যরা সাতার কেটে তীরে উঠতে সক্ষম হলেও পানির স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হয় দুই শিক্ষার্থী।

এ বিষয়ে তিন্দু ইউনিয়নের চেয়ারম্যান ভাগ্যচন্দ্র ত্রিপুরা বলেন, ‘হরিসচন্দ্র পাড়ার তৃতীয় ও চতুর্থ শ্রেণিতে পড়ুয়া দুই শিক্ষার্থী রুনাদন পাড়া যাওয়ার পথে নৌকা ডুবে নিখোঁজ হয়েছে। এখনো বিস্তারিত খবর পাওয়া যায়নি। আমরা খবর নিচ্ছি নিখোঁজ শিক্ষার্থীদের পরিচয় জানার জন্য।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন বলেন, ‘থানচিতে নৌকা ডুবে দুই স্কুলশিক্ষার্থী নিখোঁজ হওয়ার খবর শুনেছি। খোঁজ নিয়ে বিস্তারিত জানার চেষ্টা করছি।’

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!