AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুলাই, ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে পল্লি বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
০৮:০১ পিএম, ১ জুলাই, ২০২৪
রাজবাড়ীতে পল্লি বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

‘বৈষম্য নিপাত যাক-পল্লি বিদ্যুৎ সমিতি বিদ্যুৎ সমিতি মুক্তি পাক’ এ স্লোগাননে বৈষম্য দুরীকরণসহ অভিন্ন চাকরীবিধি বাস্তবায়নসহ বিভিন্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত বিদ্যুৎ ব্যবস্থ্যা সচল রেখে অনির্দিষ্ট সময়ের জন্য কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে পল্লি বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীগণ।

সোমবার (১ জুলাই) সকালে রাজবাড়ী জেলা সদরের বাগমারা পল্লি বিদ্যুৎ কার্যালয়ের সামনে সকল কর্মকর্তা ও কর্মচারীগণ কাজে যোগদান না করে বিভিন্ন দাবি সম্বলিত ব্যানার ফ্যাষ্টুন নিয়ে ও বিভিন্ন স্লোগান দিয়ে এক সমাবেশে মিলিত হয়।

পল্লি বিদ্যুতায়ন বোর্ড কর্তৃক পল্লি বিদ্যুৎ সমিতি সমূহে শোষণ, নির্যাতন, নিপিড়ণ অব্যাহত রাখা, গুণগতমানহীন মালামাল ক্রয় করে গ্রাহক ভোগান্তি বৃদ্ধি করার প্রতিবাদে ও স্মার্ট-টেকসই বাংলাদেশ বিনির্মাণে বিআরইবি-পিবিএস একীভূত করনসহ অভিন্ন চাকরীবিধি বাস্তবায়ন ও সকল চুক্তিভিত্তিক/অনিয়মিত কর্মচারীদের চাকুরী নিয়মিত করনের দাবিতে তাদের এ মানববন্ধন ও কর্মবিরতি।

মানববন্ধন কর্মসূচিতে রাজবাড়ীর পল্লি বিদ্যুৎ সমিতির কারিগরি শাখার জিএম মুহাম্মদ নিফাজ উদ্দিন মল্লিক, এজিএম মোঃ আব্দুল বাছেদ, আব্দুল্লাহ আল মামুন বক্তব্য করেন।

এসময় বক্তারা বলেন, দীর্ঘদিন যাবৎ পল্লি বিদ্যুৎ সমিতিতে বৈষম্য চলে আসছে। কথায় কথায় চাকরি থেকে ছাটাই করা হয়। কোন বোনাস দেওয়া হয় না। এমনকি কর্মঘন্টারও নিশ্চয়তা নেই। নিন্মমানের বৈদ্যুতিক মালামাল ক্রয়ের মাধ্যমে ভঙ্গুর বিতরণ ব্যবস্থা, অবকাঠামো নির্মাণ, প্রতিষ্ঠানিক কাঠামোগত জটিলতা, পলিসি প্রনয়নে অদক্ষতা ও স্বেচ্ছাচারিতার কারণে গ্রাহকরা সুফল হতে বঞ্চিত হচ্ছে। যে কারণে বৈষম্য দুরীকরণসহ অভিন্ন চাকরীবিধি বাস্তবায়নের দাবিতে আন্দোলনে নেমেছেন। দাবি আদায় না হওয়া পর্যন্ত বিদ্যুৎ ব্যবস্থা সচল রেখে আন্দোলন চালিয়ে যাবেন।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!