AB Bank
ঢাকা শুক্রবার, ০৫ জুলাই, ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘোড়াশাল বাজারে ইলেকট্রিকের দোকানে চুরি


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০৬:৫০ পিএম, ২ জুলাই, ২০২৪
ঘোড়াশাল বাজারে ইলেকট্রিকের দোকানে চুরি

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল বাজারের গ্রামীণ ইলেকট্রিক নামের একটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। সোমবার (১ জুলাই) দিবাগত রাতে ঘোড়াশাল বাজারের প্রধান সড়কের সাথের এ দোকানে চুরির ঘটনা ঘটে। 

দোকান মালিক তোফাজ্জল হোসেন জানান, রাত ১২টা  এক মিনিটের দিকে চোর দোকানের উপরের টিনের চাল কেটে ভিতরে প্রবেশ করে। এসময় চোর প্রায় দেড় লাখ টাকার মূল্যের ক্যাবল ও নগদ দশ হাজার টাকা চুরি করে করে নিয়ে যায়। পরে পুলিশকে এ ঘটনা  জানানো হয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সিসিটিভি ফুটেজ নিয়ে গেছে বলেও তিনি জানান।

ঘোড়াশাল বাজারের কয়েকজন ব্যবসায়ী ক্ষোভ প্রকাশ করে বলেন, ঘোড়াশাল বাজারে নিরাপত্তা কর্মীরা দায়িত্ব পালনের পরেও চুরির ঘটনা ঘটছে। তাদের দায়িত্ব পালনে গাফলতি রয়েছে। বাজার কমিটি তাদের ঠিক মতো তদারকি করতে পারছে না। এজন্য একের পর এক চুরির ঘটনা ঘটছে। আমরা ব্যবসা পরিচালনা করতে গিয়ে এখন নিরাপত্তাহীনতায় ভুগছি।

ঘোড়াশাল বাজার কমিটির সাধারণ সম্পাদক আবুল কাশেম জানান, বাজারে রাতে ১০ জন নিরাপত্তা কর্মী দায়িত্ব পালন করে। তাদের দায়িত্ব পালনে গাফলতি নেই। তারা ঠিকমতো দায়িত্ব পালন করছে কিনা সেটিও রাতে আমরা তদারকি করি। পাশাপাশি পুলিশও রাতে বাজারে টহলে থাকে।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো: মাজেদুল ইসলাম বলেন, রাতে গ্রামীণ ইলেকট্রিকের দোকানে চুরি হয়েছে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় অভিযোগ দায়ের করলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!