AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৯ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

থানায় রাসেল ভাইপার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, রাজশাহী
০৮:৩৫ পিএম, ২ জুলাই, ২০২৪
থানায় রাসেল ভাইপার

থানা চত্ত্বরে হঠাৎ উপস্থিত চন্দ্রবোড়া বা রাসেল ভাইপার। সাপ দেখার সঙ্গে সঙ্গে কর্মরত অফিসার ফোর্সদের মাঝে ছড়িয়ে পড়ে আতঙ্ক।

সোমবার (১ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজশাহীর চারঘাট মডেল থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেনের অফিস কক্ষের ওয়াশরুম থেকে সাপটি উদ্ধারের পর পিটিয়ে মেরে ফেলা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, রাত সাড়ে ১২টার দিকে কাজ শেষ করে ওয়াশ রুমে যান পরিদর্শক আফজাল হোসেন। বেসিনের পানির পাইপ থেকে বিশাল সাইজের সাপটি বের হয়ে তাকে ছোবল দেয়ার চেষ্টা করে। ফস ফস শব্দ পেয়ে তিনি সঙ্গে সঙ্গে পা সরিয়ে নেন। সাপটি পানির পাইপে ঢুকে যায়। পরে সহকর্মীরা এসে সাপটিকে মেরে ফেলে।

ওসি সিদ্দিকুর রহমান বলেন, কয়েকদিনের বৃষ্টিতে আশেপাশের এলাকায় সাপের উপদ্রব বেড়ে যাওয়ায় থানা চত্বর পরিস্কার করা হয়। পুলিশ সদস্যদেরও সতর্ক করা হয়েছে। কার্বোলিক এসিড থানা ভবনের চারপাশে ছড়িয়ে দেয়া হয়েছে। থানার একপাশে পদ্মা ও অন্য পাশে বড়াল নদী। সেখান থেকেই সাপটি আসতে পারে।

এর আগে রাজশাহীর বাংলাদেশ পুলিশ একাডেমিতেও রাসেল ভাইপারের উপস্থিতি দেখা গেছে। নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, সেখানেও বেশকিছু সাপের বাচ্চাকে মেরে পেলা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!