AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত-১, আহত ২


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:৩৯ পিএম, ২ জুলাই, ২০২৪
ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত-১, আহত ২

ঢাকা সিলেট মহাসড়কে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা আউশকান্দি ইউনিয়নে তৈলবাহী ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় সিএনজি চালক ঘটনাস্থলে নিহত হয়েছেন ও আহত হয়েছে ২ যাত্রী। 

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (২ জুলাই) বিকালে আউশকান্দি ইউনিয়নের মুনিম ফিলিং ষ্টেশনের সামনে আসা মাত্রই ঢাকা থেকে ছেড়ে আসা একটি তৈলবাহী ট্রাক (ঢাকা মেট্রো ঢ ৪৪-০৪৬০) ওভারটেক করতে গিয়ে সরাসরি সিএনজি (হবিগঞ্জ থ ১১-৪১৫৮) এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সিএনজি চালক আউশকান্দি ইউনিয়নের জালালপুর গ্রামের মৃত রহমত মিয়ার পুত্র ফজল মিয়ার (২২) ঘটনাস্থলেই মৃত্যু হয়। এবং সিএনজিতে থাকা যাত্রী দেবপাড়া ইউনিয়নের দেওপাড়া গ্রামের বদরুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী (৩৫) গুরুতর আহত হন।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সিলেট এম,এ,জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। দুর্ঘটনাস্থলে আইল্যান্ড না থাকার কারণে স্থানীয়রা আইল্যান্ডের দাবীতে মহা সড়ক প্রায় ১ ঘন্টা বন্ধ করে রাখেন।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে শেরপুর হাইওয়ে থানায় নিয়ে যান। ঘাতক তৈলবাহী ট্রাকটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা গাড়ির পিছু নিয়ে সৈয়দপুর বাজারে ঘাতক গাড়িটিকে আটক করেন। পরে স্থানীয় লোকজন ও পুলিশের সহযোগিতায় যানচলাচল স্বাভাবিক করেন।

 

একুশে সংবাদ/ এসএডি
 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!