AB Bank
ঢাকা শুক্রবার, ০৫ জুলাই, ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজশাহীতে প্রাথমিকের শ্রেণিকক্ষে সাপ!


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, রাজশাহী
০১:১৬ পিএম, ৩ জুলাই, ২০২৪
রাজশাহীতে প্রাথমিকের শ্রেণিকক্ষে সাপ!

রাজশাহীর বাগমারা উপজেলার মোহনগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি শ্রেণিকক্ষ থেকে একটি  সাপ (ইন্ডিয়ান পাইথন) উদ্ধার করা হয়েছে। পরে সাপটিকে পিটিয়ে মেরে ফেলে স্থানীয়রা।

বুধবার (৩ জুলাই) সকাল সাড়ে ৯ টার দিকে প্রাথমিক বিদ্যালয়টির পঞ্চম শ্রেণি কক্ষ থেকে এ সাপটি উদ্ধার করা হয়। এনিয়ে কোমলমতি শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

জানা গেছে, বারনই নদীর তীরবর্তী এলাকায় মোহনগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়। সাধারণের ধারণা নদীর পানিতে ভেসে এসেছে সাপটি। এরপরে বিদ্যালটির শ্রেণিকক্ষে আশ্রয় নেয়। সকালে শ্রেণিকক্ষের তালা খোলা হলে দেখা যায় সাপটি। এরপর স্থানীয় বাসিন্দা মাইনুল ইসলাম সাপটিকে পিটিয়ে মেরে ফেলে। এনিয়ে কোমলমতি শিক্ষার্থীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে মোহনগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনিকুজ্জামান মানিক বলেন, ‘সকাল ৯টার দিকে স্কুলের পিয়ন রয়েল কারিগর প্রতিদিনের মতো পঞ্চম শ্রেণির ক্লাসরুম দরজা খুলে দেন। এরপর শিক্ষার্থীরা ক্লাসে নিজ নিজ আসনে বসে। এরপর হঠাৎ শিক্ষার্থীদের মধ্যে কেউ একজন দেখতে পায় সাপ। এরপর শিক্ষার্থীরা চিৎকার দিয়ে বাইরে বের হয়ে আসে। এসময় স্থানীয়রা সাপটিকে পিটিয়ে মেরে ফেলে। পরে শিক্ষার্থীরা ক্লাসরুমে যায়।

এ বিষয়ে রাজশাহী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইদুল ইসলাম বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। তবে জেলা-উপজেলা পর্যায়ে প্রতিষ্ঠান প্রধানদের সাপ বিষয়ে সতর্ক থাকার জন্য বলা হবে।’

উল্লেখ্য, গ্রীষ্মকালীন ছুটি ও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ১৩ জুন থেকে ২ জুলাই পর্যন্ত ২০ দিন সব ধরনের ক্লাস বন্ধ ছিল। আজ বুধবার (৩ জুলাই) প্রাথমিক বিদ্যালয় খুলেছে।


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!