AB Bank
ঢাকা শুক্রবার, ০৫ জুলাই, ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিরাজগঞ্জে সমাবেশ অনুষ্ঠিত


Ekushey Sangbad
মো. দিল, সিরাজগঞ্জ
০২:৩১ পিএম, ৩ জুলাই, ২০২৪
খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিরাজগঞ্জে সমাবেশ অনুষ্ঠিত

জেলা বিএনপি আয়োজনে বুধবার সকালে ইবি রোডস্থ পৌর ভাষানি মিলনায়তনের সবুজ চত্বরে জেলা বিএনপি‍‍`র সভাপতি রুমানা মাহমুদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু, প্রধান বক্তা তার বক্তব্যে বলেন,আওয়ামী লীগ সরকার মিথ্যা মামলা ও তথাকথিত বিচারের মাধ্যমে অন্যায়ভাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেলখানায় রেখেছে। তিনি এখন মৃত্যুর পথযাত্রী। তার চিকিৎসা করাতে দিচ্ছে না, মুক্তি দিচ্ছে না।

তিনি আরো বলেন, জেনারেল আজিজ, পুলিশ প্রধান বেনজীর আহমেদ, এনবিআরের কর্মকর্তা মতিউরসহ লক্ষ লক্ষ দুর্নীতিবাজকে সরকার সুযোগ দিচ্ছে লুটপাট করার জন্য। আমাদের নেত্রীর প্রাপ্য চিকিৎসা করাতে দেয়া হচ্ছে না। আমি এই সমাবেশ থেকে ঘোষণা করতে চাই, বেগম খালেদা জিয়াকে মুক্তি দেয়া না হলে বাংলাদেশে কোনো স্বৈরাচার সরকারকে থাকতে দিবো না।

এসময় আরো উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা,যুগ্ম- সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, হারুন অর রশিদ খাঁন হাসান, সাংগঠনিক সম্পাদক মীর্জা মোস্তফা জামান, জেলা স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এস. এম আনোয়ার হোসেন রাজেশ, সহ সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ,দলে  অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!