AB Bank
ঢাকা শনিবার, ০৬ জুলাই, ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন


ফরিদপুরে চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন

জেলার  সালথায় ইউনিয়ন চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট -২০২৪এর শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৩ জুলাই) বিকাল ৪টায় উপজেলা প্রশাসনের আয়োজনে সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার (পিএএ)।

 উদ্বোধনী ম্যাচে রামকান্তপুর ইউনিয়ন একাদশ বনাম গট্টি ইউনিয়ন একাদশ অংশ গ্রহণ করে।

উপজেলা নির্বাহী অফিসার মো. আনিছুর রহমান বালীর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর।

এছাড়াও সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. শওকত হোসেন মুকুল, মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শদা খানম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, রামকান্তপুর ইউপি চেয়ারম্যান মো. ইশারত হোসেন, গট্টি ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান লাভলুসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার বলেন, সালথার মানুষ ১২ মাস খেলাধুলা করতে চায়। তাই আমরা প্রশাসনের পক্ষ থেকে উদ্যোগ নিয়েছি যাতে ১২টি খেলা চলে প্রত্যেক মাসে একটি খেলার আয়োজন করব। এবং সারাটা বছর যাতে আমাদের তরুণ প্রজন্ম নতুন প্রজন্ম যাতে খেলাধুলার মধ্যে মাঠে থাকতে পারে।

তিনি আরও বলেন, এই খেলা আমরা ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায় পর্যন্ত এগিয়ে নেওয়া জন্য আজকে এই ইউনিয়ন চেয়ারম্যান গোল্ডকাপ টুর্নামেন্ট দিয়ে শুরু করেছি। বাংলাদেশের প্রথম আমরাই ৮১টি ইউনিয়ন নিয়ে এই টুর্নামেন্ট শুরু করেছি। এই টুর্নামেন্ট যে দল চ্যাম্পিয়ন হবে সেই দল ৫ লক্ষ টাকা পাবে এবং যে দল রানার আপ হবে সেই দল ৩ লক্ষ টাকা পাবে।

খেলায় গট্টি ইউনিয়ন একাদশ ০২-০০ গোলে হারিয়ে রামকান্তপুর ইউনিয়ন একাদশকে পরাজিত করে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!