AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে দেড় ঘণ্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, মাদারীপুর
১২:১০ পিএম, ৪ জুলাই, ২০২৪
বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে দেড় ঘণ্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক

মাদারীপুর জেলার শিবচরের পাঁচ্চরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কে দেড় ঘণ্টা বন্ধ থাকার পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল সাড়ে ৯টার পরে মহাসড়কের ভাঙ্গাগামী লেনে যানচলাচল স্বাভাবিক হয়।


এর আগে সকাল ৮টার দিকে তিনটি ট্রাকের পরস্পরের সাথে সংঘর্ষের ঘটনায় যানবাহন চলাচল বন্ধ ছিল। শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিল আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

শিবচর হাইওয়ে পুলিশ সূত্র জানিয়েছে, সকালে ভাঙ্গাগামী লেনে একটি ট্রাকের পেছনে আরেকটি ট্রাকের সংঘর্ষ হয়। এসময় পর পর তিনটি ট্রাকের পরস্পরের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। দুমড়ে-মুচড়ে যায় ট্রাক। চালকসহ আহত হয় তিনজন। আহতদের পাঁচ্চরের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুর্ঘটনার পর মহাসড়কের একটি লেনে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। শত শত যানবাহন আটকা পড়ে মহাসড়কে। পরে সকাল সাড়ে ৯টার দিকে দুর্ঘটনাকবলিত ট্রাক সড়ক থেকে সরিয়ে নেওয়ার পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহমেদ বলেন, সকাল সাড়ে ৯টা থেকে যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে মহাসড়কের ভাঙ্গাগামী লেনে। তিনটি ট্রাকের দুর্ঘটনায় আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!