AB Bank
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাদুল্লাপুরে ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত


সাদুল্লাপুরে ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

আব্দুল্লাহ আল মামুন মিলন

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন মিলনকে স্থানীয় সরকার বিভাগের ১ জুলাই, ২০২৪ তারিখের ৫৮১নং প্রজ্ঞাপনে জনস্বার্থে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

সেই সাথে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯-এর ৩৪(৪) (খ) (ঘ) ধারা অপরাধ সংঘটিত করায় তার স্বীয় পদ থেকে কেন চূড়ান্তভাবে অপসারণ করা হবে না মর্মে পত্রপ্রাপ্তির ১০ কার্যদিবসের মধ্যে তার জবাব জেলা প্রশাসকের মাধ্যমে স্থানীয় সরকার বিভাগে প্রেরণ নিশ্চিতকরণের জন্য সাময়িক বরখাস্তকৃত চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুনের প্রতি নির্দেশনা প্রদান করা হয়েছে।

১ জুলাই স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় স্থানীয় সরকার বিভাগ ইউপি-১ শাখার সিনিয়র সহকারী সচিব পূরবী গোলদার স্বাক্ষরিত এসংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেন।

৪ জুলাই সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসার কাওছার হাবিব এ তথ্য নিশ্চিত করে বলেন, সচিবালয় থেকে আমাকে এ বিষয়ে চিঠি দিয়ে অবগত করা হয়েছে। আনীত অভিযোগ প্রসঙ্গে বরখাস্তকৃত চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন মিলনের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে না পাওয়ায় তার কোনো মতামত পাওয়া যায়নি।

একুশে সংবাদ/এসএডি

 

Link copied!