AB Bank
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাগুরার শ্রীপুরে উপযুক্ত কর্মপরিবেশ নিশ্চিতকরণের পর বিদ্যুৎ সংযোগ পেল ২৫টি পরিবার


মাগুরার শ্রীপুরে উপযুক্ত কর্মপরিবেশ নিশ্চিতকরণের পর বিদ্যুৎ সংযোগ পেল ২৫টি পরিবার

মাগুরার শ্রীপুরে উপযুক্ত কর্মপরিবেশ নিশ্চিতকরণের পর বিদ্যুৎ সংযোগ পেল ২৫টি পরিবার ।

জানা যায়,শ্রীপুর উপজেলার শ্রীকোল গ্রামের দক্ষিণপাড়া নামক এলাকায় পল্লী বিদ্যুৎ সমিতির গ্রাহক আকিদুল মোল্লা নামে এক ব্যক্তি দীর্ঘ ৭ মাস যাবৎ বিদ্যুৎ বিল পরিশোধ করতো না। ফলে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে শ্রীপুর পল্লী বিদ্যুৎ সমিতি’র লাইনম্যান রানা মোল্লা গত ফেব্রুয়ারি মাসে আকিদুল মোল্লার বাড়ির  বিদ্যুৎ সংযোগটি বিচ্ছিন্ন করে দেন । এরপর থেকে উক্ত গ্রাহক  আকিদুল মোল্লা লাইনম্যানের প্রতি ক্ষুব্ধ হয়ে বিদ্যুৎ বিচ্ছিন্নের প্রতিশোধ নিতে সুযোগ খুজতে থাকে। একপর্যায়ে গত ২৯ জুন শনিবার দুপুরে পল্লী বিদ্যুৎ সমিতি’র লাইনম্যান রানা মোল্লা বকেয়া আদায়ের লক্ষে ওই এলাকায় যান।

এমন সময় গ্রাহক আকিদুল মোল্লা লাইনম্যান রানা মোল্লার উপস্থিতি টের পেয়ে পূর্ববর্তী ক্ষোভের বশবর্তী হয়ে লাইনম্যানের উপর চড়াও হয় এবং  উক্ত এলাকায় অন্যদের বিদ্যুৎ বিল বকেয়া আদায়  কাজে বাধা প্রদান করে। বিষয়টি  লাইনম্যান তৎক্ষনাত সংশ্লিষ্ট অফিস প্রদানকে  অবহিতত করেন।  সংবাদ পেয়ে শ্রীপুর পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ রাহাত  বিষয়টি নিষ্পত্তি করণের লক্ষ্যে ওই সময় উক্ত এলাকায় যান। এমন সময় হঠাৎ করে কোন কিছু বুঝে ওঠার আগেই গ্রাহক আকিদুল ইসলামসহ তার কয়েকজন সহযোগী  পল্লী বিদ্যুৎ সমিতি’র দাপ্তরিক গাড়ির উপর ইট-পাটকেল নিক্ষেপসহ লাঠিসোটা নিয়ে ঝাপিয়ে পড়েন। 

এ ঘটনায় ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ রাহাত বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা করেন এবং এর ঘটনার পর থেকে উপযুক্ত কর্মপরিবেশ নিশ্চিতকরনসহ ভবিষ্যতে এ ধরনের ন্যাক্কারজনক ঘটনার পুনরাবৃত্তি রোধে আকিদুল মোল্লা ও তার ভাইদের ব্যাবহৃত ট্রান্সফরমারটি বন্ধ করে দেন। এতে আসামিসহ ওই এলাকার ২৫টি পরিবার বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ে। 

গতকাল বুধবার এজাহারভুক্ত আসামিরা আদালতে আত্মসমর্পণ করলে বিজ্ঞ আদালত আকিদুল মোল্লাকে কারাগারে প্রেরণ করেন। এরর্পই অভিযুক্ত ব্যাক্তিবর্গ ছাড়া উক্ত এলাকার সকলের বিদ্যুৎ সংযোগগুলো পুনঃ স্থাপন করা হয়। বিদ্যুৎ পেয়ে এলাকাবাসী পল্লী বিদ্যুৎ সমিতির প্রতি সন্তোষ প্রকাশ করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!