AB Bank
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমতলীতে কৃষকদের মাঝে নারিকেল চারা রাসায়নিক সার ও ধানের বিজ বিতরণ


আমতলীতে কৃষকদের মাঝে নারিকেল চারা রাসায়নিক সার ও ধানের বিজ বিতরণ

বরগুনার আমতলীতে কৃষি প্রণোদনা ও পুণর্বাসন কর্মসূচি আওতায় আমন মৌসুমে আমতলী উপজেলার ক্ষুদ্রও প্রান্তিক চাষীদের মধ্যে বিনামূল্যে খরিপ-মৌসুমে প্রণোদনা কর্মসূচির নারিকেল চারা ও খরিপ মৌসুমে রোপা আমন ধান ফসলের আবাদ বৃদ্ধির জন্য বিনামূল্যে সার ও বীজ বিতরণ ও সম্প্রতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ কৃষকদের মধ্যে কৃষি পুনর্বাসন কর্মসূচির আওতায় আমনধানের বীজ ও রাসায়নিক সার প্রদান করা হয়েছে। উপজেলার ৬০০ জন কৃষককে নারিকেল চারা ৬ হাজার ৭ শত কৃষককে আমনের বীজ, রাসায়নিক সার বিতরন করা হয়।


আমতলী উপজেলা নির্বাহী অফিসার মো. আমরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বরগুনা জেলা প্রশাসক মো. রফিকুল ইসলাম । 

সভায় বিশেষ অতিথি ছিলেন, আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বরগুনা জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব গোলাম ছরোয়ার ফোরকান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেনখান, মহিলা ভাইস চেয়ারম্যান জেসিকা তারতিলা যুথী, সহকারী কমিশনার ভুমি তারেক হাসান, ইউপি চেয়ারম্যান মো. মোতাহার উদ্দিন মৃধা, ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহম্মেদ মাসুম তালুকদার, আখতারুজ্জামান বাদল খান, রফিকুল ইসলাম রিপন, সোহেলী পারভীন মালা, অ্যাডভোকেট এইচ এম মনিরুল ইসলাম মনি প্রমুখ। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মো. ঈসা ইকবাল। অনুষ্ঠানের পূর্বে বরগুনা জেলা প্রশাসক মো. রফিকুল ইসলাম উপজেলা পরিষদ চত্বরে ফলজ গাছের চারা রোপন করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!